মীরাক্কেল, দাদাগিরি জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো এবং এদের পরিচালক হলেন শুভঙ্কর চট্টোপাধ্যায় (Subhankar Chattopadhyay)। তার বিরুদ্ধেই উঠলো হেনস্থা করার অভিযোগ। তিনি নাকি মদ্য পান করে শ্রেয়সী চক্রবর্তী নামে এক অচেনা মহিলাকে ফেসবুক মেসেঞ্জারে বারবার ভিডিও কল করে বিরক্ত করেছেন। শ্রেয়সী তাঁর ফেসবুকে লেখেন, “মীরাক্কেল’-এর পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় (Subhankar Chattopadhyay) যাঁর সঙ্গে আমার কোনও পূর্বপরিচিতি নেই। উনি গত কাল রাত ২.১৭ থেকে ৩টে পর্যন্ত ২৪ বার ভিডিয়ো কল করেছেন। শেষে বিরক্ত হয়ে নিজের ভিডিয়ো বন্ধ করে ওঁর কলটি ধরতে বাধ্য হই। তখন দেখি উনি আকণ্ঠ মদ খেয়ে কোনও কথা বলতে পারছিলেন না।”

শ্রেয়সীর এই পোস্ট পড়ে যেনো আকাশ থেকে পড়েন শুভঙ্কর। তিনি বলেন, “এ মা! তাই নাকি, কই জানি না তো? কী ঘটেছে আমি জানি না, আমি জানার চেষ্টা করছি। তার পর আমি কথা বলছি।”

এই সম্পূর্ণ ঘটনার পর আনন্দবাজার অনলাইনের তরফ থেকে শুভঙ্করের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হয় কিন্তু তাকে ফোনে পাওয়া যায়নি। ইতিমধ্যেই আরো একটি পোস্ট শেয়ার করেন শ্রেয়সী। তিনি লেখেন, “শুভঙ্কর আমায় ফোন করেছিলেন, ক্ষমা চেয়েছেন। মত্ত অবস্থায় থাকার জন্য তিনি ভুলবশত এমন কাজ করে ফেলেছেন। পোস্টটি ডিলিটও করতে বলেছেন। পোস্টটা আমি ডিলিট করব না। তবে তাঁর ক্ষমা আমি গ্রহণ করলাম।”

আরো পড়ুন: Priyanka Chopra: সমস্ত ট্রোলিং- এর বিরুদ্ধে এবার মুখ খুললেন প্রিয়াঙ্কা, কি বললেন তিনি?

By Torsha