আসানসোলের (Asansol) বিজেপি কাউন্সিলর চৈতালি তিওয়ারির বাড়িতে গিয়েও তাঁর দেখা পেল না পুলিশ।দেখা যায়,মঙ্গলবার সকাল ১০টা নাগাদ আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি (সেন্ট্রাল ২) শ্রীমন্ত বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ৭ সদস্যের একটি দল জিতেন্দ্র তিওয়ারির ফ্ল্যাটে পৌঁছান।কিন্তু ফ্ল্যাট তালাবন্ধ থাকায় পুলিশ অফিসাররা সেখানে প্রবেশ করতে পারেননি।

বেশ কিছু ক্ষণ ধরে অপেক্ষা করেন উর্দিধারীরা।এক ঘণ্টার বেশি অপেক্ষার পর ফিরে যায় পুলিশ।এখন কোথায় রয়েছেন তিওয়ারি দম্পতি? সংবাদ মাধ্যমকে ফোনে জিতেন্দ্র তিওয়ারি বলেছেন, ‘আমরা বাড়ি নেই। তাই সোমবার নোটিসের কথা আমার জানা নেই। আসলে কিছু তৃণমূল নেতা আমার সঙ্গে রাজনৈতিকভাবে পেরে না উঠে এভাবেই পুলিশকে দিয়ে বদলা নিতে চাইছেন।’ জিতেন্দ্রর দাবি, কম্বলকাণ্ডে শিশুকন্যার মৃত্যুতে ভেঙে পড়েছেন তাঁর কাউন্সিলর স্ত্রী চৈতালি তিওয়ারি। অসুস্থ তিনি। তাই তাঁর চিকিত্‍সার জন্য বাড়ির বাইরে থাকতে হচ্ছে।

উল্লেখ্য,গত বুধবার আসানসোলে কম্বল বিতরণের অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে তিন জনের মৃত্যু হয়েছিল।ওই অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন চৈতালীদেবীই।এই ঘটনায় জিতেন্দ্র তিওয়ারি এবং চৈতালি তিওয়ারির নামে পুলিশে অভিযোগ দায়ের হয়।অনুষ্ঠানের আয়োজকদের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ ওঠে।যদিও ইতিমধ্যেই এই ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে আসানসোল উত্তর থানার পুলিশ।তারপরে তিওয়ারি পরিবারকে জিজ্ঞাসাবাদ করতে চাইছিল পুলিশ।এদিকে বিজেপির পক্ষ থেকে ইতিমধ্যেই পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তোলা হয়েছে।এখন এই ঘটনার রেশ আর কতদূর পৌঁছায় সেটাই দেখার।

 

আরো পড়ুন:Dilip Ghosh:’পুলিশকে আছাড় মারব’ রাজ্যের মন্ত্রীর বক্তব্যের পাল্টা নিদান দিলীপের