পুলিশকে ‘আছাড় মারার’ কথা বললেন এবার রাজ্যের মন্ত্রী বেচারাম মান্না (Becharam Manna)রবিবার সেই ভিডিয়ো ভাইরাল হতেই বিতর্কে জড়ান মন্ত্রী।

হরিপাল থেকে ডানকুনি পযন্ত ১১টি জায়গায় সাবওয়ের দাবিতে এদিন চন্ডিতলার জয়কৃষ্ণপুরে একটি সভা করেন রাজ্যের কৃষি বিপণন মন্ত্রী।হুগলির চণ্ডীতলা,জয়কৃষ্ণপুর,নন্দনকানন,মোল্লাপাড়ায় ভূগর্ভস্থ পথের দাবিতে সমাবেশ করেন বেচারামরা।সভায় উপস্থিত ছিলেন শ্রীরামপুর হুগলি সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি অরিন্দম গুঁইন,তৃণমূল বিধায়ক করবী মান্না এবং স্বাতী খন্দকাররা।

সেই সভা শেষ করে জয়কৃষ্ণপুর গ্রামেও যান কৃষি বিপণন মন্ত্রী। সেখানে গিয়ে সাবওয়ের দাবিতে সমাবেশ শেষে গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন তিনি।এরপরই সেখানে গ্রামবাসীদের উদ্দেশে বার্তা দিয়ে তিঁনি বলেন,”ওই ১০০ ফুটের মধ্যে যে কাজ করতে আসবে, তাঁকে ধরে বেশ করে পিটিয়ে দেবে।বাকিটা আমি বুঝে নেব।”মন্ত্রীর কথা শুনে গ্রামবাসীরা জানান তাঁরা পুলিশের ভয় পাচ্ছেন।এরপরই বেচারাম মান্না তাঁদের বলেন,”রাস্তায় গাড়ি চলছে চলুক। সেখানে অবরোধ করা যাবে না।তখনই পুলিশ ঝামেলা করবে।কিন্তু কাজ বন্ধ করতে এলে, যদি পুলিশ বাধা দেয়,আমি পুলিশকে ধরে আছাড় মারব।এই খানেই মারব।এটা মনে রাখবেন।”মন্ত্রীর এই বক্তব্য চাওর হতেই শোরগোল পরে গেছে গোটা রাজ্য রাজনৈতিক মহলে।

 

আরো পড়ুন:Sovandeb Chatterjee:এবার তৃণমূলের দুর্নীতি নিয়ে সরব হলেন শোভনদেব চট্টোপাধ্যায়