জেলা সভাপতি হওয়া সত্ত্বেও সাংসদের সাথে তাঁর আদায়-কাঁচকলায় সম্পর্ক।অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) ও শতাব্দী রায়ের (Satabdi Roy) রাজনৈতিক সম্পর্ক নিয়ে এমনটাই মনে করেন রাজনৈতিক মহলের একাংশ।আর এই পরিস্থিতির মাঝে আজ হঠাত্‍ আইনজীবীর ভূমিকায় আসানসোল আদালতে হাজির বীরভূমের তৃণমূলের সাংসদ শতাব্দী রায় (Satabdi Roy)।যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক শোরগোল।

তবে জানা গিয়েছে, কারও হয়ে সওয়াল জবাব করতে আসেননি বীরভূমের সাংসদ, এসেছেন ছবির শুটিংয়ে। আসানসোল আদালতে যে ছবির শুটিং চলছে, সেই ছবিতেই আইনজীবীর ভূমিকায় অভিনয় করছেন শতাব্দী।

জানা গিয়েছে, বলিউডের নতুন ছবি দ্যা জঙ্গিপুর ট্রায়ালে অভিনয় করছেন। যেখানে আইনজীবীর ভূমিকায় দেখা যাবে তাকে। জানা গিয়েছে, নতুন এই হিন্দি ছবির চিত্রনাট্য বহু পুরনো একটি কেসকে রি ওপেন করা নিয়ে তৈরি করা হয়েছে। যে মামলাটি আবার আদালতের সামনে হাজির করেছেন আইনজীবী। সেই আইনজীবীর ভূমিকায় দেখা যাবে সাংসদ শতাব্দী রায়কে।

তবে শুটিং করতে এলেও রাজনীতির প্রসঙ্গ এড়িয়ে যাননি তৃণমূলের এই সাংসদ।জানান, ‘পঞ্চায়েত নির্বাচন ভালভাবে হবে, তৃণমূল‌ই থাকবে’। এদিকে আসানসোলে গেলেও কেষ্টর সঙ্গে দেখা করেননি তিনি। বরং অনুব্রতকে নিয়ে করা প্রশ্ন কিছুটা যেন এড়িয়েই যান। বলেন, ‘আইনের হাতে আছেন উনি, কী হবে তা আইন’ই বলবে।’ উল্লেখ্য, অতীতে শতাব্দী ও অনুব্রতর মধ্যে যাই মতান্তর হোক না কেন, কেষ্টকে সিবিআই গ্রেফতারের পর সিউড়িতে গিয়ে জেলা সভাপতির পাশেই দাঁড়িয়েছিলেন শতাব্দী। কিন্তু এদিন তাঁকে কিছুটা বেসুরো ঠেকেছে।

শতাব্দীর শ্যুটিং দেখতে এসেছিলেন অনেকেই। রাজনৈতিক বিষয় নিয়েও খোলামেলা কথা বলেন বীরভূমের তৃণমূল সাংসদ। তিনি যে শুধু বাংলার নির্বাচন নিয়ে মন্তব্য করেছেন তা নয়, গুজরাতের ভোট এবং আম আদমি পার্টির সম্ভাবনা নিয়েও নিজের মত জানান। বলেন, ‘আপ ভাল করছে, গুজরাতে ওদের অবস্থা ভাল। এটা আমি জানি। ওরা পাঞ্জাবে তো জিতেছে, গোয়াতেও ভাল ফল করেছে।’

 

আরো পড়ুন:Rahul Sinha:নরেন্দ্র মোদিকে বিবেকানন্দের সাথে তুলনা করলেন রাহুল সিনহা!পাল্টা জবাব কুণালের