পঞ্চায়েত ভোটের আগে তীব্র জল্পনা শুরু বিধানসভার এক চিত্রকে ঘিরে।যে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সাথে আদায় কাজ কলায় সম্পর্ক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)।সেই দুজন মানুষকে একই সঙ্গে এবার দেখা গেল বিধানসভাতে।

দেখা যায়,সৌজন্য সাক্ষাত্‍ সারতেই এদিন রাজ্য বিধানসভায় মুখ্যমন্ত্রীর ঘরে গিয়েছিলেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক। কিছুক্ষণ থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘর থেকে বেরিয়ে আসতে দেখা যায় বিরোধী দলনেতাকে।

জানা গিয়েছে, এদিন মুখ্যমন্ত্রী নিজেই বিরোধী দলনেতাকে নিজের ঘরে ডেকেছিলেন। সেই মতো বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল, অশোক লাহিড়ি, মনোজ টিগ্গাদের নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী।

মূলত,ইদানীং কালে মুখ্যমন্ত্রী ও বিরোধী দলনেতার যে সম্পর্ক তাতে উল্লেখযোগ্য হয়ে রইল শুক্রবার দুপুরের বিধানসভার ঘটনা।নতুন রাজ্যপাল সিভি আনন্দ বোসের শপথগ্রহণ ঘিরে নতুন করে সরগরম হয় রাজ্য রাজনীতি। শুভেন্দু শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ না দিয়ে দায় ঠেলেন মুখ্যমন্ত্রীর দিকে। তার ঠিক দু’দিন পর বিধানসভায় দু’জনের সাক্ষাত্‍। তবে খুব অল্প সময়ের জন্য।

মেরে-কেটে মিনিট চারেক শুভেন্দু ছিলেন মমতার ঘরে। পরে মমতা বলেন, ”শুভেন্দুকে চা খেতে ডেকেছিলাম।” আর শুভেন্দু বলেন, ”এটা সৌজন্য সাক্ষাত্‍ ছিল। যদিও চা খাওয়া হয়নি।” শুভেন্দু আরও জানান, মুখ্যমন্ত্রী তাঁদের সকলকে চা খেতে বলেছিলেন। কিন্তু বিধানসভায় অধিবেশন চলায় মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁদেরও ব্যস্ততার কারণে চা খাওয়া হয়নি।

 

আরো পড়ুন:Mamata Banerjee:সাস্থ্যসাথী কার্ড নিয়ে বিরাট সিদ্ধান্ত মমতার