রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে বিতর্কিত মন্তব্য করার প্রতিবাদে কারামন্ত্রী অখিল গিরির বিরুদ্ধে রামনগরে প্রতিবাদ সভা করে বিজেপি। সেখানে সুপ্রকাশ গিরির (Suprakash Giri) শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।এবার তার পাল্টা জবাব দিলেন রাজ্যের মন্ত্রী-পুত্র।এমনকী বিরোধী দলনেতার বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন অখিল-পুত্র সুপ্রকাশ।

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে মন্ত্রী অখিল গিরির মন্তব্যের প্রতিবাদে শনিবার রামনগরে মিছিলের আয়োজন করে বিজেপি।সেই কর্মসূচিতে অংশ নিয়ে বক্তব্য রাখতে গিয়ে অখিল গিরি ও তাঁর পুত্র সুপ্রকাশ গিরিকে নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন শুভেন্দু অধিকারী।শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলেন।

এবার তার পাল্টা জবাব দিলেন রাজ্যের অখিল গিরির পুত্র তথা কাঁথি সাংগঠনিক জেলার যুব সভাপতি সুপ্রকাশ গিরি।এমনকী বিরোধী দলনেতার বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন অখিল-পুত্র।

রবিবার সুপ্রকাশ গিরি এই প্রসঙ্গে বলেন,”আমি কলকাতা আশুতোষ কলেজ থেকে স্নাতকোত্তর পাশ করেছি। ২১ বছর বয়সে আমি মাস্টার ডিগ্রি করেছি। ম্যানেজমেন্টের উপর। আর শুভেন্দু বাবু, তিনি ৩৭ বছর বয়সে চুরি করে অন্য কাউকে বসিয়ে বেলদা কলেজ থেকে অন্য কাউকে প্রক্সি দিয়ে পরীক্ষায় বসিয়ে গ্রাজুয়েট হয়েছেন।”

সুপ্রকাশ গিরি আরও বলেন, ”আমি শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ করছি, ক্ষমতা থাকলে, সাহস থাকলে উনি প্রমাণ করুন, আমি গ্রাজুয়েট নই। আমি এরই পরিপ্রেক্ষিতে ওঁকে আইনি নোটিশ পাঠাব।”

 

আরো পড়ুন:Akhil Giri:রাষ্ট্রপতিকে নিয়ে অখিলের মন্তব্যের তদন্তের রিপোর্ট চাইল কলকাতা হাইকোর্ট!