রাহুল গান্ধীর ভারত জোড়া যাত্রা তে পা মিলিয়েছেন বাংলার মেয়ে রিয়া সেন (Riya Sen) । মহারাষ্ট্রে বৃহস্পতিবার তাকে রাহুল গান্ধীর সঙ্গে দেখা গেছে। প্রসঙ্গত উল্লেখ্য, সুচিত্রা সেনের নাতনি হলেন রিয়া সেন। এর আগে পূজা ভাট কংগ্রেসকে সমর্থন জানিয়েছিলেন। হায়দ্রাবাদে যাত্রায় নেমেছিলেন রাহুল গান্ধীর সঙ্গে। এবার সেই পথেই হাঁটলেন রিয়া সেন ।

অন্যদিকে মুনমুন সেন কে দেখা গিয়েছিল তৃণমূল কংগ্রেসের বিধায়ক হিসেবে ।কিছু বছর সক্রিয় রাজনীতিতে যোগদান করেছিলেন রিয়া সেন (Riya Sen) এর মা মুনমুন সেন । রিয়া সেনের রাহুল গান্ধীর সঙ্গে পা মেলানোতে প্রশ্ন উঠেছে মা মেয়ের দলগত আদর্শ নিয়ে । তাহলে কি মা এবং মেয়ে দুজন আলাদা আলাদা দলকে সমর্থন করেন। রিয়া সেন টলিউডের পাশাপাশি বলিউড এরো বেশ কিছু প্রজেক্টে কাজ করেছেন। পাঁচ বছর থেকেই অভিনয়ে নেমে পড়েছিলেন তিনি । দা বঙ্গ কানেকশন ,অন্তর দহন প্রভৃতি ছবিতে কাজ করেছেন তিনি। শুধুমাত্র বাংলা নয় অন্যান্য ভাষাতেও ছবি করেছেন রিয়া। তামিল, তেলেগু ,হিন্দি ,প্রভৃতি ভাষায় অভিনয় করেছেন রিয়া সেন।

সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় তিনি (Riya Sen) । তাছাড়া তার ভক্তদেরও তাকে নিয়ে উত্তেজনার শেষ নেই ।তাই পছন্দের অভিনেত্রীকে রাজনীতিতে দেখে অনেকের মনেই অনেক প্রশ্ন দেখা গেছে। প্রসঙ্গত , ভারত জোড়ো যাত্রা চলছে ৬৬ দিন ধরে । আর এই যাত্রায় নেতৃত্ব দিয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি । এই যাত্রা আরো অনেক দিন চলবে, ইতিমধ্যে তামিলনাড়ু , অন্ধ্রপ্রদেশ, কেরালা প্রভৃতি জায়গার যাত্রা শেষ করে মহারাষ্ট্র যাত্রায় প্রবেশ করেছেন রাহুল গান্ধী। আরো অনেক পথ বাকি। রাজনীতির মাঠে সফল হওয়ার আশা রাখছেন তিনি । তবে , আগামী তিন মাসে এই যাত্রা কত মানুষকে প্রভাবিত করতে পারে তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

আরও পড়ুন :Madan Mitra : নতুন গান প্রকাশ্যে আনলেন ‘কালারফুল’ বিধায়ক মদন মিত্র