ফাতিমা সানা শেখ (Fatima Sana Shaikh) একজন সক্রিয় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। দঙ্গল ফিল্ম দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন এই অভিনেত্রী। সম্প্রতি তার ভক্তদের সাথে নিজের স্বাস্থ্যের বিষয়ে একটি খবর ভাগ করে নিয়েছেন ফাতিমা সানা শেখ (Fatima Sana Shaikh)। ফাতিমা জানিয়েছেন যে তিনি মৃগী রোগে ভুগছেন। অসুস্থতার সাথে তার যুদ্ধের কথা খুলে বলেছেন অভিনেত্রী এবং রোগ সম্পর্কে ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন।

ফাতিমা, প্রকাশ করেছেন কিভাবে মৃগীরোগ তাকে পেশাগতভাবে প্রভাবিত করেছে। অভিনেত্রী কীভাবে কাজ করতে এবং রোগের সাথে সহবস্থান করতে শিখেছেন তা ভাগ করে নিয়েছিলেন। অভিনেত্রী প্রকাশ করেছিলেন যে তিনি দঙ্গলের জন্য প্রশিক্ষণ নিচ্ছিলেন যখন তার প্রথম মৃগী রোগ ধরা পড়ে। “আমি যখন দঙ্গলের জন্য প্রশিক্ষণ নিচ্ছিলাম তখন আমার মৃগী রোগ ধরা পড়ে। আমি সরাসরি হাসপাতালে ঘুম থেকে উঠেছিলাম এরপর আমি মৃগী রোগের কথা জানলাম। প্রথমে অস্বীকার করেছিলাম। (পাঁচ বছরের জন্য) এবং এখন, আমি এটিকে আলিঙ্গন করতে শিখেছি, এবং কাজ করতে এবং এর সাথে সহবস্থান করতে শিখেছি,” তিনি ইনস্টাগ্রামে লিখেছেন।

ফাতিমা আরও যোগ করেছেন, “আমাকে একটু ধীরে যেতে হবে। কিন্তু আমি সব পারি। কিছু অদ্ভুত এবং কঠিন দিন থাকে যা আমাকে ধীর করে দেয়। কিন্তু আমি সৌভাগ্যবান যে আমি যাদের সাথে কাজ করার জন্য উদগ্রীব হয়ে আছি তাদের সাথে কাজ করতে পারছি। এটি আমার আবেগকে প্রভাবিত করেনি এবং আমি আমার সেরাটা দেওয়ার জন্য প্রচেষ্টার সাথে কখনও আপস করিনি। আসলে, এটি আমাকে আরও কঠোর পরিশ্রম করতে ধাক্কা দেয় এবং চালিত করে।” তিনি মৃগীরোগের জন্য যে ওষুধগুলি গ্রহণ করেন তা ভাগ করতে অস্বীকার করে ফাতিমা বলেন, “আমি কী ওষুধ খাচ্ছি তা শেয়ার করতে চাই না। কারণ আমি চাই না যে কেউ আমার প্রেসক্রিপশন অনুসরণ করুক, এটা নিরাপদ নয়। আপনার ডাক্তার আপনাকে যা বলে তা করা উচিত”।

কাজের ফ্রন্টে, তাকে পরবর্তীতে ভিকি কৌশল (Vicky Kaushal), সানিয়া মালহোত্রার (Sanya Malhotra) সাথে শ্যাম বাহাদুরে (Sam Bahadur) দেখা যাবে।

আরও পড়ুন…Varun Dhawan-Natasha Dalal: বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের জীবনে আসতে চলেছে নতুন সদস্য