আইএসএলের ম্যাচে কেরালা ব্লাস্টার্স ঝড়ে উড়ে গেল এফসি গোয়া(Kerala blasters vs FC goa)। ঘরের মাঠে ৯ মিনিটের মধ্যে তিন গোল করে ম্যাচের ফলাফল কার্যত নির্ধারণ করে ফেলে ইয়েলো ব্রিগেড। কোচিতে এই ম্যাচে কেরালা ব্লাস্টার্স জিতল ৩-১ গোলে। প্রথমার্ধেই ২ গোলে এগিয়ে ছিল কেরালা।

ম্যাচের ৪৩ মিনিটে গোল করে কেরালা ব্লাস্টার্স(Kerala blasters vs FC goa) এফসিকে এগিয়ে দেন আদ্রিয়ান লুনা। এর কিছু পরেই অর্থাৎ প্রথমার্ধের স্টপেজ টাইমে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান বাড়ান দিমিত্রিস ডায়ামান্টাকোস। দ্বিতীয়ার্ধের খেলা শুরুর মিনিট সাতেক পরেই ফের গোল পায় কেরালা ব্লাস্টার্স এফসি। ইভান কালিউজনি ৫২ মিনিটের মাথায় গোল করে ৩-০-এ এগিয়ে দেন কেরালাকে।

এফসি গোয়ার(Kerala blasters vs FC goa) একমাত্র গোলটি করেন নোয়াহ সাদৌই। ম্যাচের ৬৭ মিনিটে তিনি এই গোলটি করলেও তা পরাজয় এড়ানোর পক্ষে যথেষ্ট ছিল না। ম্যাচে ফেরার মরিয়া লড়াই এফসি গোয়ার ফুটবলাররা লাগাতার চালিয়ে গেলেও কেরালার রক্ষণভাগ জমাট ছিল।

এই জয়ের ফলে ৬ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার পাঁচে উঠে এলো কেরালা। ম্যাচ হারলেও গোলপার্থক্যে এগিয়ে থাকার সুবাদে এখন চতুর্থ স্থানে এফসি গোয়া(Kerala blasters vs FC goa)। আইএসএলে পরবর্তী ম্যাচ বৃহস্পতিবার মুম্বই ফুটবল অ্যারেনায়, মুম্বই সিটি এফসি বনাম বেঙ্গালুরু এফসি।

 

Image source – Google