এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাজ্য পুলিশকে তুলোধোনা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।ট্যুইটারে মাধ্যমে তিনি লিখেছেন,-এই হল মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ।এক্সাইড মোড়ে একজন শিক্ষিত,বেকার,যোগ্য,ইচ্ছাকৃত এবং বেআইনিভাবে বঞ্চিত শিক্ষকতার চাকরিপ্রার্থীকে কামড়াচ্ছে।লেডি কিমের শাসনকাল ইতিহাসে নৃশংস ঘটনা।

উল্লেখ্য,চাকরির দাবিতে অনড় বঞ্চিতরা।নিজেদের অধিকার বুঝে নিতে রোদ,ঝড়,জল উপেক্ষা করেই চলছে তাদের অভিযান। আর সেই আন্দোলনে বরাবরই বাধা হয়ে দাঁড়িয়েছে পুলিশের তৎপরতা। আন্দোলন শুরু করার মুখে বারবার পুলিশ তাদের বাধা দিয়েছে।এমন অবস্থায় এক অন্য চিত্র ফুঁটে উঠল ক্যামাক স্ট্রিটে।জানা যায়,আন্দোলন করতে গিয়ে পুলিশকর্মীর কামড় খেলেন এক চাকরিপ্রার্থী।বুধবার এই অভিযোগ উঠল ক্যামাক স্ট্রিটে।

সূত্রে মারফত খবর,বুধবার টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীরা ক্যামাক স্ট্রিটে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে স্মারকলিপি জমা দিতে যাওয়ার সময় পুলিশ বাধা দেয়।পুলিশ কর্মীরা আটক করে ভ্যানে তোলার চেষ্টা করেন আন্দোলনকারীদের।সেই সময় মহিলা আন্দোলনকারীদের সঙ্গে মহিলা পুলিশ কর্মীদের ধ্বস্তাধস্তি শুরু হয়।অরুনিমা পাল নামে এক আন্দোলনকারীর অভিযোগ,ধ্বস্তাধস্তির সময় একজন মহিলা পুলিশকর্মী তার হাতে কামড়ে দেন।আর এই অভিযোগ সামনে আসতেই বিরোধীরা আসরে বসেন।রাজ্য পুলিশকে আবারও তুলোধোনা করেন।শাসক দলের দলদাস বলেই তারা অভিযোগ তোলে।

 

আরো পড়ুন:Suvendu Adhikari:পশ্চিমবঙ্গেও সিএএ কার্যকর হবে:শুভেন্দু অধিকারী!