বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মন্ডল (Anubrata Mondal) গ্রেফতার হওয়ার পর থেকেই একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে।অনুব্রতর মেয়ে সুকন্যা মণ্ডলের (Sukanya Mondal) হটাৎ করে সম্পত্তি বৃদ্ধি নিয়ে নানা প্রশ্নের সমারোহ বসেছিল।এবার বাবা ও মেয়ের লটারিতে কিস্তিমাত দেখে হতভম্ব সিবিআই (CBI)।

একবার,দুবার কোটিপতি নয়,বরং লটারিতে বার বার লক্ষ লক্ষ টাকা জিতেছেন অনুব্রত মণ্ডল।অনুব্রতর লটারি রহস্যের কিনারা করতে গিয়ে এমনই চাঞ্চল্যকর তথ্য এল সিবিআই-এর হাতে।আদৌ তা জেতা নাকি কালো টাকা সাদা করার কিসসা তা জানতে তদন্তে নেমেছে সিবিআই।

সিবিআই-এর আধিকারিকরা তদন্ত শুরু করেছিল কেষ্টার (Anubrata Mondal) লটারিতে প্রাপ্তি এক কোটি টাকা দিয়ে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।হদিস মিলল আরও তিন লটারির।সিবিআই সূত্রের খবর, অনুব্রত মণ্ডলের লটারিতে প্রাপ্তি এক কোটি টাকার সত্যতা যাচাই করতে গিয়ে হদিস মিলল আরও তিনটি টিকিটের। যে তিনটি টিকিটের প্রাপ্তি কোটি টাকা নয়। তাই কার্যত খবরের কাগজে কোনো ছবি ছাপা হয়নি। কিন্তু এই তিনটি টিকিটের প্রাপ্তি লক্ষের ঘরে।

নতুন করে লটারি প্রসঙ্গে হদিস পাওয়া গেল আরও ৬১ লক্ষ টাকার। যার মধ্যে অনুব্রতর মেয়ে সুকন্যার দুটো ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকেছে ৫১ লক্ষ টাকা। পাশাপাশি কেষ্টার অ্যাকাউন্টে ঢুকেছে ১০ লক্ষ টাকা। এমনটাই জানা গিয়েছে সিবিআই সূত্রে। কার্যত এবার প্রশ্ন উঠতে শুরু করেছে তিনি ও তাঁর মেয়ে বার বার কিভাবে লটারি জিতেছেন।

 

আরো পড়ুন:Sukanya Mondal:মেয়ের বয়ানেই হলো বাজিমাত!অনুব্রত মণ্ডলকে জেরার প্রস্তুতি শুরু করল ইডি