রবিবার ভাঙড়ের বানতলায় (Bantala) সিপিএমের (CPIM) মিছিলে হামলার অভিযোগ উঠল তৃণমূলের (TMC) বিরুদ্ধে।এমনকি এদিন তৃণমূলি গুন্ডাদের মারে ৭ জন সিপিএমকর্মী আহত হয়েছেন।

সূত্রের খবর,রবিবার সকালে দুর্নীতিমুক্ত পঞ্চায়েত গড়ে তুলতে বামনঘাটা গ্রাম পঞ্চায়েত এলাকায় একটি মিছিলের আয়োজন করেছিল সিপিএম।সেই অনুসারে সকাল থেকে সেখানে জড়ো হচ্ছিলেন বাম কর্মী-সমর্থকরা। অভিযোগ, জমায়েত একটু বড় হলে লাঠি সোটা নিয়ে সিপিএম কর্মীদের ওপর ঝাঁপিয়ে পড়ে তৃণমূলি দুষ্কৃতীরা। এলোপাথাড়ি মারধর শুরু করে তারা। লাঠির ঘায়ে আহত হন ৭ জন সিপিএম কর্মী। এরপর এলাকা ছেড়ে পালায় দুষ্কৃতীরা।

তড়িঘড়ি আক্রান্তদের সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিত্‍সার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে। এরপর ফের মিছিলও শুরু হয়।

এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে স্থানীয় সিপিএম নেতৃত্ব। তবে বিষয়টি নিয়ে তৃণমূলের একাধিক নেতাকে প্রশ্ন করা হলেও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

উল্লেখ্য,ভাঙড়ের মতো সংখ্যালঘু অধ্যুষিত এলাকায় বিজেপির বেশি গুরুত্ব নেই। সেখানে সিপিএমই তৃণমূলের মূল প্রতিপক্ষ। আর রাজ্য সরকারের বিরুদ্ধে লাগাতার দুর্নীতির অভিযোগের জেরে আত্মপ্রত্যয়ের অভাবে ভুগছে তৃণমূল। তার জেরেই এই হামলা।

 

আরো পড়ুন:Deganga:দেগঙ্গার তৃণমূলের নেত্রীর বাড়িতে ভয়াবহ বোমা বিস্ফোরনে,জখম ২!