জনপ্রিয় অভিনেত্রী জিনাত আমানের ‘হায়ে হায়ে ইয়ে মাজবুরি’ গানের রিমেক মিউজিক ভিডিওতে সম্প্রতি দেখা গেছে উরফি জাভেদকে (Uorfi Javed)। ভিডিওতে উরফি জাভেদের (Uorfi Javed) লুক সোশ্যাল মিডিয়াতে বেশ আলোড়নও সৃষ্টি করেছে ইতিমধ্যে।

রিমেক মিউজিক ভিডিওতে খোলমেলা পোশাকের কারণে ‘যৌনভাবে স্পষ্ট’ উপাদান প্রকাশ করার অভিযোগে এবার আইনি ঝামেলায় পড়েছেন উরফি জাভেদ (Uorfi Javed)।

ইটাইমস-এর একটি রিপোর্ট অনুসারে, দিল্লির এক ব্যক্তি মিউজিক ভিডিওতে উরফির পোশাকের বিষয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে একটি কমলা রঙের শাড়িতে উরফি বৃষ্টির মধ্যে ব্যাকআপ ড্যান্সারদের সাথে নাচছেন। প্রতিবেদনে বলা হয়েছে, ‘ইলেকট্রনিক মাধ্যমে যৌনতামূলক কাজ সম্বলিত উপাদান প্রকাশ বা প্রেরণের’ জন্য অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও অভিযোগের বিষয়ে অন্য কোনও তথ্য জানা এখনো জানা যায়নি। উরফি এখনও এই বিষয়ে কোনো বিবৃতি দেয়নি। ‘হায়ে হায়ে ইয়ে মজবুরি’ ১১ই অক্টোবর ইউটিউবে মুক্তি পেয়েছে। এবং প্রায় ৮লক্ষেরও বেশি ভিউস পেয়েছে।

উরফি জাভেদের এর চাঞ্চল্যকর পোশাক সবসময়ই বেশ আলোড়ন সৃষ্টি করে। সম্প্রতি উওরফি দীপাবলিতে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি বিতর্কিত ভিডিও শেয়ার করেছিলেন যেখানে তিনি শুধুমাত্র একটি লম্বা স্কার্ট পরেছিলেন। ভিডিওটি প্রকাশ্যে আসতেই মুহুর্তে ভাইরাল হয়ে যায়। দীপাবলিতে এই রকম দুঃসাহসিক ভিডিওর জন্য নেটিজেনদের থেকে ট্রোলও হয়েছেন তিনি।

গৌরভ দাশগুপ্তের সঙ্গীতে ‘হায়ে হ্যায় ইয়ে মাজবুরি’-এর রিমেক সংস্করণটি গেয়েছেন শ্রুতি রানে। অরিজিন্যাল গানটি গেয়েছিলেন প্রয়াত কিংবদন্তি সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকর এবং এর সুর করেছিলেন লক্ষ্মীকান্ত পেয়ারেলাল। ১৯৭৪ সালের চলচ্চিত্র ‘রোটি কাপড়া অ্যান্ড মাকান’-এর অরিজিন্যাল গানটিতে দেখা গিয়েছিলো কিংবদন্তি অভিনেত্রী জিনাত আমানকে।

আরও পড়ুন…Kangana Ranawat And Karan Johar: দীপাবলী পার্টিতে মুখোমুখি করণ-কঙ্গনা!