ঋষভ শেট্টির (Rishav Shetty) অ্যাকশন থ্রিলার ফিল্ম কান্টারা (Kantara) জন মুখে প্রচারের কারণে উপকৃত হয়েছে। ফিল্মটি দ্বিতীয় সপ্তাহেও বক্স অফিসে ভালভাবে নিজের জায়গা ধরে রেখেছে। এই ছবির হিন্দি সংস্করণ দ্বিতীয় সপ্তাহের শেষে ২১ কোটি টাকা নেট সংগ্রহ করেছে। ছবিটি কর্ণাটকে সাউথ সুপারস্টার যশের (Yash) ব্লকবাস্টার KGF এবং KGF-2 কেও বক্স অফিসে পরাজিত করেছে।

কান্টারা (Kantara) কর্ণাটকের সর্বাধিক দেখা চলচ্চিত্র হয়ে উঠেছে। বক্স অফিস ইন্ডিয়ার প্রতিবেদনে এটি KGF ফ্র্যাঞ্চাইজির পদফলককে অতিক্রম করেছে। বক্স অফিসে অর্থ সংগ্রহের পরিপ্রেক্ষিতে, KGF 2-এর পরে ছবিটি এখনও দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী। কান্টারা (Kantara) কর্ণাটকে ৭৭ লাখের সংখ্যা অতিক্রম করতে সক্ষম হয়েছে যা প্রায় ১১৫ কোটি টাকার নেট ব্যবসা করে। যেখানে কেজিএফ ৭৫ লক্ষ টাকা ফুটফল সংগ্রহ করেছিলো যে এবং কেজিএফ 2 ৭২ লক্ষ টাকা।

ফিল্মটির চারপাশে গুঞ্জনের পরিপ্রেক্ষিতে কান্টারা (Kantara) কর্ণাটকে ১ কোটির ব্যবসা করা প্রথম চলচ্চিত্র হওয়ার পথে। এবং KGF 2-এর ব্যবসাকে পরাজিত করে সর্বোচ্চ উপার্জনকারী কন্নড় ফিল্ম হতে পারে। কান্টারা (Kantara) শুধু দর্শক এবং সেলিব্রিটিদের উপর নয় এমনকি সরকারি কর্মকর্তাদের উপরও প্রভাব ফেলেছে। সম্প্রতি, কর্ণাটক সরকার কান্টারা (Kantara) দ্বারা প্রভাবিত হয়ে ৬০ বছরের বেশি বয়সী দাইভা নর্তকদের জন্য ২০০০ টাকা মাসিক ভাতা ঘোষণা করেছে।

ছবিটি ঋষভ শেট্টি দ্বারা রচিত ও পরিচালিত। এবং এই ছবির প্রযোজনা করেছেন বিজয় কিরাগান্দুর হোম্বালে ফিল্মসের অধীনে। ছবিটিতে শেট্টি একজন কাম্বালা চ্যাম্পিয়নের চরিত্রে অভিনয় করেছেন, যিনি একজন ন্যায়পরায়ণ ডিআরএফও অফিসার মুরালি (কিশোর) এর সাথে ঝগড়া করেন। এছাড়াও এই ফিল্মে অচ্যুত কুমার এবং সপ্তমী গৌড়া সহায়ক ভূমিকায় অভিনয় করেছেন।

আরও পড়ুন…Ajay Devgan: বিতর্কের কারণে থ্যাঙ্ক গড ছবিতে চিত্রগুপ্তর নাম বদলে করা হলো “CG”