বারবারই খবরের শিরোনামে উঠে এসেছে এই ভাটপাড়া (Bhatpara)।শহরের সব জায়গার থেকে বোমা বাজি থেকে শুরু যেকোনো অপ্রীতিকর কর্মকাণ্ডের আতুরঘর এই ভাটপাড়া।আবারও সেই এলাকায় কালীপুজোর সময় নতুন করে চাঞ্চল্য ছড়ালো।ফের চললো গুলি।এবং সেই গুলিতে জখম হলেন ভাটপাড়া পুরসভার তৃণমূলের যুব নেতা রাজ পাণ্ডে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলিবিদ্ধ যুব তৃণমূল নেতা রাজ পাণ্ডে ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের তিনসুতিয়া লাইন এলাকার বাসিন্দা। এলাকারই এক কালীপুজোর মণ্ডপে বসেছিলেন তিনি। হঠাত্‍ই তিনটি মোটরবাইকে করে ৫-৬ জন দুষ্কৃতী এসে রাজকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলি তাঁর হাতে লাগে। মোট ছয় রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি চালাতে চালাতেই সেখান থেকে চম্পট দেয় তারা।

এরপর গুলিবিদ্ধ অবস্থাতেই রাজ পান্ডেকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখান থেকে তাঁকে পরবর্তীতে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।সূত্রের খবর আপাতত রাজ পান্ডে সংকটমুক্ত বলে জানিয়েছেন চিকিত্‍সকরা।

অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানিয়েছেন ভাটপাড়া ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মনোজ পান্ডে।মূলত,রাজ কাউন্সিলরেরই আত্মীয় বলেই জানা গেছে। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে জগদ্দল থানার পুলিশ।

তবে, জগদ্দল থানার ঢিল ছোঁড়া দূরত্বে এই ঘটনা ঘটায় এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কী কারণে এই গুলি চালোনার ঘটনা ঘটেছে তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। কারা কেন গুলি চালিয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। এলাকা জুড়ে চালানো হচ্ছে জিজ্ঞাসাবাদ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। দুষ্কৃতীদের খোঁজে চালানো হচ্ছে তল্লাশি।

 

আরো পড়ুন:Mamata Banerjee:মা কালী আমাদের সবাইকে অশুভ শক্তির বিরুদ্ধে লড়াই করার শক্তি দিন:মুখ্যমন্ত্রী!