শুক্রবার আসানসোল আদালতে গরু পাচার মামলায় চতুর্থ চার্জশিট জমা করল সিবিআই (CBI)। জানা যায়,এদিন ৩৫ পাতার চার্জশিট জমা করে সিবিআই।

সূত্রের খবর, এই মামলায় ৩৫ পাতার চার্জশিট দেওয়া হল। শুক্রবার সকাল ১১টা ৫০ মিনিটে আসানসোল আদালতে চার্জশিট জমা দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তিনটি সাপ্লিমেন্টারি চার্জশিট মিলিয়ে চারটে চার্জশিট জমা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।কেষ্ট গ্রেফতারির ৫৭ দিনের মাথায় তাঁর নামে চার্জশিট জমা সিবিআইয়ের।

জানা গিয়েছে, চার্জশিটে দুর্নীতি দমন আইনের একাধিক ধারার উল্লেখ রয়েছে। অনুব্রত মণ্ডলের ১৮ কোটি টাকার ফিক্সড ডিপোজিটের উল্লেখ করা হয়েছে সিবিআই চার্জশিটে। এছাড়াও তাঁর ৫৩টি দলিল থাকার কথাও সিবিআই উল্লেখ করেছে তাঁদের পেশ করা চার্জশিটে। অনুব্রত মণ্ডলের নামে থাকা একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিস্তারিত বিবরণও পেশ করা হয়েছে আসানসোল আদালতে।

মূলত,এর আগে গরু পাচার মামলায় তিনটি চার্জশিট জমা পড়েছিল। এবার চতুর্থ চার্জশিট জমা পড়ল এই মামলায়। অনুব্রত মণ্ডলের নামে এই চার্জশিট জমা পড়েছে। আরো জানা গিয়েছে, প্রায় ১০০ জন সাক্ষীর বয়ানের উপর ভিত্তি করে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের নামে এই চার্জশিট পেশ করেছে সিবিআই।

 

আরো পড়ুন:Jail : পুজোয় জেলে কী করছেন পার্থ-অর্পিতা-অনুব্রতরা ?