অষ্টমীর সকালেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল পুজো মণ্ডপ। কোনওক্রমে প্রাণ হাতে নিয়ে ছুটে পালালেন আশপাশের মানুষরা। জানা যায় আজ এমনি ঘটনা ঘটেছে রাজগঞ্জের পাতিলা ভাসা পুজো কমিটির মণ্ডপে।যা দেখে রীতিমতো কেঁদে ভাসান এই পুজো কমিটির অন্যতম পৃষ্ঠপোষক তথা রাজগঞ্জের তৃণমূল (TMC) কংগ্রেস বিধায়ক খগেশ্বর রায়।

বিধায়ক বলেন, ”আমার জীবনে এই প্রথম এমন ঘটনা ঘটল। খুঁটি ভেঙে হুড়মুড়িয়ে পড়ে গেল মণ্ডপটা। অষ্টমীর দিন এমনটা হওয়ায় এত খারাপ লাগছে যে বলার কথা না। চোখে জল চলে আসছে।”প্যান্ডেল নির্মাতার ভুলেই এত বড় ক্ষতি বলে মনে করেন তিনি।

সূত্রের খবর,আবহাওয়া দপ্তরের পূর্বাভাস সত্যি করে অষ্টমীর সকাল থেকেই উত্তরবঙ্গের বিভিন্ন জায়গায় ঝড়বৃষ্টি শুরু হয়েছিল। পুজোর আনন্দে কিছুটা বাধা পড়েছে উত্তরবঙ্গবাসীর। তবু অষ্টমীর অঞ্জলি দেওয়ার জন্য বিভিন্ন মণ্ডপেই ভিড় জমিয়েছিলেন তাঁরা। অঞ্জলির সময়ে মণ্ডপে দর্শনার্থীদের হুড়োহুড়ি ও দুর্যোগের জোড়া ধাক্কায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে জলপাইগুড়ির রাজগঞ্জের কদমতলা পাতিলাভাসা সর্বজনীনের পুজোমণ্ডপ। ভেঙে পড়ছে আন্দাজ করে প্রাণপণে ছুটতে থাকেন সকলে। হইহই পড়ে যায় এলাকায়। তবে এদিনের এই ঘটনায় জখম হওয়ার কোনো খবর মেলেনি।

 

আরো পড়ুন:Madan Mitra:’মুখ্যমন্ত্রীর প্রতি অন্যায় হচ্ছে’ পার্থকে নিশানা করে বললেন মদন!