সম্প্রতি জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez) প্রায়ই শিরোনামে রয়েছেন। ২০০ কোটি টাকা প্রতারণার মামলায় অন্তর্বর্তী জামিন পেলেন বলি-তারকা জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। এই মামলাতেই অন্যতম অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর (sukesh chandrasekhar)। এদিন পাতিয়ালা হাউস কোর্টে (patiala house court) হাজির হয়েছিলেন জ্যাকলিন। তাঁর তরফের আইনজীবী কোর্টে এদিন অন্তর্বর্তী জামিনের আবেদন জানান। আদালত জ্যাকলিনকে ৫০ হাজার টাকার বন্ডে অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেছে।

আগেই জ্যাকলিনের ৭ কোটি টাকারও বেশি স্থায়ী আমানত সিজ করেন তদন্তকারীরা। ফার্নান্দেজ, একজন শ্রীলঙ্কার নাগরিক। তিনি ২০০৯ সাল থেকে ভারতের একজন কর-প্রদানকারী বাসিন্দা। এছাড়াও তিনি একজন পেশাদার অভিনেত্রী।

এই মামলায় জ্যাকলিনের স্টাইলিস্ট লেপাক্ষি এলাওয়াডিকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সূত্রের খবর, বলি-তারকার স্টাইলিস্ট চন্দ্রশেখর- এর সাথে জ্যাকলিনের সম্পর্কের কথা স্বীকারও করেছেন। সঙ্গে জানান, তারকার জন্য উপহার কিনতে চন্দ্রশেখর তাঁকে ৩ কোটি টাকা দিয়েছিলেন।

এই মামলায় সাক্ষী হিসেবে আরও এক বলি-তারকা নোরা ফতেহির বয়ান রেকর্ড করেছে ইডি। পুলিশের তরফে জানানো হয়েছিল চন্দ্রশেখরের ‘অপরাধমূলক’ কাজকর্মের কথা জানার পরও তাঁর সঙ্গে তলে তলে যোগাযোগ রাখতেন জ্যাকলিন। নোরা ফতেহি অবশ্য সে পথে হাঁটেননি। কিছুটা সন্দেহ তৈরি হতেই সমস্ত যোগাযোগ কেটে দিয়েছিলেন।

৩১ আগস্ট আদালত ফার্নান্দেজকে তার বিরুদ্ধে দায়ের করা ইডির সম্পূরক চার্জশিটটি আমলে নেওয়ার পরে ২৬ সেপ্টেম্বর শারীরিকভাবে উপস্থিত হওয়ার জন্য একটি সমন জারি করেছিল। ২০০ কোটি টাকার চাঁদাবাজির মামলায় ১৭ আগস্ট দাখিল করা চার্জশিটে অভিনেতাকে অভিযুক্ত করা হয়েছে।

এখন এই খবরের প্রতিক্রিয়ায় নেটিজেনরা ‘রাম সেতু’ অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করছেন। জ্যাকলিনের অ্যাডভোকেট প্রশান্ত পাতিল, ফার্নান্দেজের পক্ষে উপস্থিত হয়ে আদালতকে বলেছিলেন যে অভিনেত্রী সর্বদা তদন্ত সংস্থাগুলিকে সহযোগিতা করেছেন এবং যখন তাকে তলব করা হয়েছিল সেই সমস্ত তারিখে তিনি তাদের সামনে হাজির হয়েছেন।

আরও পড়ুন…Jacqueline Fernandez: কনম্যান সুকেশ চন্দ্রশেখরকে বিয়ে করতে চেয়েছিলেন বলি অভিনেত্রী জ্যাকলিন?