সুপ্রিম কোর্ট সোমবার শাহরুখ খানকে (Shah Rukh Khan) স্বস্তি দিয়েছে কারণ তার বিরুদ্ধে ২০১৭ সালের ভাদোদরা রেলওয়ে স্টেশনে পদদলিত হওয়ার সাথে সম্পর্কিত মামলা বাতিল করেছে।

বিচারপতি অজয় ​​রাস্তোগি এবং বিচারপতি সিটি রবিকুমারের একটি বেঞ্চ শাহরুখ খানের (Shah Rukh Khan) বিরুদ্ধে অভিযোগকারীর দায়ের করা আবেদন খারিজ করে দিয়েছে। অভিযোগকারী গুজরাট হাইকোর্টের একটি আদেশকে চ্যালেঞ্জ করেছিলেন। অভিনেতার বিরুদ্ধে অভিযোগকারীর দায়ের করা অভিযোগ বাতিল করে গুজরাটের হাইকোর্টের দেওয়া আদেশে হস্তক্ষেপ করতে রাজি হয়নি সুপ্রিম কোর্ট।

২৭ এপ্রিল, ২০২২-এ, গুজরাট হাইকোর্ট ২০১৭ সালে তার চলচ্চিত্র রইসের প্রচারের সময় ভাদোদরা রেলওয়ে স্টেশনে পদদলিত হওয়ার অভিযোগে শাহরুখ খানের বিরুদ্ধে ফৌজদারি মামলা বাতিল করার আদেশ দেয়।

অভিনেতা (Shah Rukh Khan) তাদের হিন্দি ফিচার ফিল্ম ‘রইস’ এর প্রযোজনা দলের প্রচারের জন্য মুম্বাই থেকে দিল্লিতে ভ্রমণ করছিলেন। অভিযোগকারী, জিতেন্দ্র মধুভাই সোলাঙ্কি, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ফার্স্ট ক্লাস, ভাদোদরার কাছে খানের বিরুদ্ধে একটি ব্যক্তিগত অভিযোগ দায়ের করেছিলেন, অভিযোগ করেছিলেন যে ভাদোদরা রেলওয়ে স্টেশনে তাঁর উপস্থিতি মানুষকে পদদলিত করেছে।

আরও পড়ুন :Shreya Dhanwanthary: জীবন সম্পর্কে এ কি বললেন চুপ: রিভেঞ্জ অফ দ্য আর্টিস্টের অভিনেত্রী