চেন্নাই নিবাসী সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) বিরুদ্ধে মামলা করেছিলেন দিল্লির এক ব্যবসায়ী। তাঁর অভিযোগ ছিল, এক বছরে তাঁর থেকে ২০০ কোটি টাকা প্রতারণা করেছে সুকেশ চন্দ্রশেখর। মামলার তদন্তে নাম উঠে আসে দুই বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) ও নোরা ফতেহির(Nora Fatehi)।

‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার আর্থিক জালিয়াতি মামলায় নাম জড়ায় এই দুই অভিনেত্রীর। নোরাকে ইতি মধ্যেই ‘ক্লিন চিট’ দেওয়া হয়েছে। দিল্লি পুলিশ জানিয়েছে, সুকেশ চন্দ্রশেখরের আর্থিক প্রতারণার সঙ্গে জড়িত নন নোরা।

অন্যদিকে, ১৭ অগস্ট জ্যাকলিন ফার্নান্ডেজ়ের নাম ওঠে ইডির অতিরিক্ত চার্জশিটে।

৩০ অগাস্ট ইডির দফতরে প্রায় ৫ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়েছিল জ্যাকলিনকে।

২০০ কোটি টাকা আর্থিক তছরূপের মামলায় বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে জিজ্ঞাসাবাদ করার পর সামনে আসছে একাধিক তথ্য। অভিনেত্রী জানান যে, কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ডেটিং করতেন তিনি। এরপর দুজনের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। সেই সব নেটে ছবি ভাইরাল হওয়ায় অস্বস্ত্বিতে পড়েন জ্যাকলিন। এখন অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, প্রতারক সুকেশকে বিয়েও করতে চেয়েছিলেন তিনি।

দিল্লির একটি আদালতে তাঁর বিরুদ্ধে সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় ইডি (Enforcement Directorate)। এর আগে অভিনেত্রীর সম্পত্তি অ্যাটাচ করেছিল ইডি। পাশাপাশি তাঁকে জিজ্ঞাসাবাদও করেছিল। প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্টে এপ্রিলে অভিনেত্রীর ৭ কোটি টাকার সম্পত্তি অ্যাটাচ করেছিল এজেন্সি।

জ্যাকলিন এবিষয়ে অভিযোগ করেছেন ইডির বিরুদ্ধে। তাঁর বক্তব্য, নোরা ফতেহি (Nora Fatehi) সহ আরও একাধিক তারকা অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের থেকে নানা উপহার পেয়েছে। কিন্তু তাঁকে এখানে অভিযুক্ত হিসেবে টেনে আনা হচ্ছে। তদন্তকারী সংস্থার নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

জ্যাকলিনের ম্যানেজ়ার প্রশান্তর থেকে একটি ৮ লাখ টাকার বহুমূল্যবান বাইক বাজেয়াপ্ত করেছে ইওডব্লিউ। তাঁরা নিশ্চিত করে জানিয়েছেন, এটি সেই বাইক যা সুকেশে উপহার হিসেবে দিয়েছিলেন প্রশান্তকে।

তদন্তে উঠে এসেছে কিভাবে জ্যাকলিন মারাত্মকরকম প্রভাবিত ছিলেন সুকেশের দ্বারা । প্রায়ই তাঁদের যোগাযোগ হত।

আরও পড়ুন…Sairat Actor Accused: লাখ-লাখ টাকার জালিয়াতির অভিযোগ উঠলো ‘সাইরাট’ ছবির এই অভিনেতার বিরুদ্ধে