আসানসোল থেকে ফেরার পথে বড়সড় দুর্ঘটনার সম্মুখীন হলেন রাজ্যের কৃষিমন্ত্রী বেচারাম মান্না (Becharam Manna)।এদিন আসানসোল থেকে একটি কর্মসূচী করে ফিরছিলেন তিনি।বর্ধমানের কাছে জৌগ্রাম এলাকায় আচমকাই একটি গাড়ি ঢুকে পড়ে তাঁর কনভয়ে।মন্ত্রীর কনভয়ে ঢুকে আচমকাই ব্রেক কষে গাড়িটি।যার ফলে মন্ত্রীর গাড়িটি গিয়ে সোজা ধাক্কা মারে সেটিকে।অল্পের জন্য রক্ষা পেলেও মন্ত্রীর সামান্য চোট লেগেছে বলে জানা গিয়েছে।

সূত্রের খবর,মন্ত্রী বেচারাম মান্নার পাইলট গাড়ির আগে অন্য একটি গাড়ি চলে আসে।ফলে হঠাত্‍ করে ব্রেক কষতে হয় পাইলট গাড়িটিকে।যার কারণে মন্ত্রীর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে পাইলট গাড়ির পিছনে।বর্ধমানের জৌগ্রাম ফ্লাইওভারে পথ দুর্ঘটনাটি ঘটে।ঘটনায় আহত হন মন্ত্রী ও চালক-সহ চারজন।মঙ্গলবার বিকেল সাড়ে চারটে নাগাদ দুর্ঘটনাটি ঘটে।তিনটি গাড়ি ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়। আহতদের সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিত্‍সার জন্য।এদিন আসানসোলে এসেছিলে মন্ত্রী বেচারাম মান্না।তিনি কল্যাণেশ্বরী মন্দিরে পুজোও দিয়েছিলেন।তারপর সুফল বাংলার দুটি বিপণন কেন্দ্র বা স্থলের উদ্বোধন করেন বেচারাম। তাঁর সব কর্মসূচি শেষ করে তিনি কলকাতা ফেরার পথে জৌগ্রামের কাছে দুর্ঘটনার মুখে পড়েন।

সামান‍্য চোট আঘাত লেগেছে মন্ত্রীর।আপাতত তিনি সুস্থ আছেন বলে নিজে জানিয়েছেন।ঘটনায় মন্ত্রীর গাড়ির সামনের অংশটি দুমড়ে মুচড়ে গিয়েছে। গাড়ির চালক বুদ্ধদেব পাল,দুজন দেহরক্ষী নিতাই দাস ও অভিজিত্‍ সাহার হাসপাতালে চিকিত্‍সা চলছে।

 

আরো পড়ুন:BJP Nabanna Abhijan Case:নবান্ন অভিযান নিয়ে রিপোর্ট তলব করল হাইকোর্ট!