আজ নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ১০ হাজার যুবক-যুবতীর হাতে নিয়োগপত্র তুলে দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।উত্‍কর্ষ বাংলা প্রকল্পের মাধ্যমে প্রশিক্ষণ দেওয়া হয়েছে যে সব যুবক-যুবতীকে, তাঁদের হাতেই নিয়োগপত্র তুলে দেওয়া হবে বলে জানা গেছে।

সূত্রের খবর,গত বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূল কংগ্রেসের (TMC) কর্মসূচির মঞ্চ থেকেই মুখ্যমন্ত্রী ঘোষণা করেছিলেন উত্‍কর্ষ বাংলা প্রকল্পের মাধ্যমে প্রশিক্ষণ দেওয়া হয়েছে যে সব যুবক-যুবতীকে, তাঁদের হাতে নিয়োগপত্র তুলে দেওয়া হবে।

নবান্ন (Nabanna) সূত্রে খবর, প্রযুক্তিগতভাবে স্কিল ট্রেনিং নিয়েছেন এমন ১০ হাজার জনকে নিয়োগপত্র দেওয়া হবে। তবে শুধু কলকাতা নয় রাজ্যের আরও দু-তিনটি জায়গায় এই ধরনের কর্মসূচি হবে আগেই জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী।মূলত নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের পর এই কর্মসূচি আয়োজিত হবে উত্তরবঙ্গে। এরপর দক্ষিণবঙ্গে আরও দু’টি কর্মসূচি আয়োজিত হবে। নবান্ন সূত্রে খবর, মুখ্যমন্ত্রীর সময় পাওয়া গেলে ওই কর্মসূচিগুলির দিন ঘোষণা করা হবে।আজকের এই অনুষ্ঠান শেষ করেই মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) রওনা দেবেন চার দিনের জেলা সফরে। ১২-১৫ সেপ্টেম্বর দুই মেদিনীপুর জেলা সফরে যাবেন তিনি।