পশ্চিম মেদিনীপুরের খড়গপুরের পর ফের শুভেন্দু অধিকারীর Suvendu Adhikari) নামে পোস্টার পড়ল।এবার বিরোধী দলনেতার বিরুদ্ধে সিবিআই তদন্ত চেয়ে পোস্টার পড়ল শিল্পশহর হলদিয়ায়।তবে কে বা কারা এই পোস্টার দিয়েছে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।সে যায় হোক এই পোস্টার ঘিরে নতুন করে রাজনৈতিক চর্চা শুরু হয়েছে জেলায়।বিরোধীদল বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে এটা শাসক দলের চক্রান্ত। যদিও শাসক দল তৃণমূল কংগ্রেস ঘটনাটি পুরোপুরি অস্বীকার করেছে।

বিষয়টি ঠিক কী ঘটেছে? স্থানীয় সূত্রে খবর, ‌শিল্পশহর হলদিয়ায় শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বিরুদ্ধে সিবিআই তদন্ত চেয়ে পোস্টার পড়েছে। এই পোস্টার দেওয়াকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে হলদিয়া শিল্পাঞ্চলে। তবে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সিবিআই তদন্ত চেয়ে হলদিয়া শিল্পশহর এলাকায় পোস্টার রাজনৈতিকভাবে বেশ তাত্‍পর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

পোস্টারের নেপথ্যে কারণ কী?‌ দু’‌দিন আগে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (‌ইডি)‌ জিজ্ঞাসাবাদের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‌ফেরার বিনয় মিশ্রর সঙ্গে আট মাস আগে ফোনে কথা বলে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তাঁকে আশ্বাস দেন, মামলাটা তিনি দেখে নেবেন। কয়লা পাচার মামলায় ফেরার অভিযুক্তের সঙ্গে ৮ মাস আগে কথা হয়েছে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। ফোনে কেসটা দেখে দেবেন বলে আশ্বাস দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। তাঁর কাছে সেই অডিয়ো ক্লিপ রয়েছে।’‌ এরপর থেকে রাজ্য-রাজনীতিতে শোরগোল পড়ে যায়।

 

আরো পড়ুন:Kunal Ghosh:অভিযোগ তো অস্বীকার করতে পারছে না শুভেন্দু!বিস্ফোরক মন্তব্য কুণালের