শনিবারই প্রয়াত হয়েছেন তৃণমূল কাউন্সিলরের ছেলে।তাঁকে সমবেদনা জানাতে এবার তাঁর বাড়িতে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।সোমবার মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দলীয় কাউন্সিলর ও বর্ষীয়ান নেতা রামপ্যারে রামের সঙ্গে দেখা করেন এবং তাঁকে সমবেদনা জানান।

জানা গিয়েছে,এদিন মেও রোডে গান্ধীমূর্তি পাদদেশে তৃণমূলের ছাত্রসমাবেশে প্রধান বক্তা হিসেবে যোগদানের পর কর্মসূচি শেষে মমতা বন্দ্যোপাধ্যায় রামপ্যারে রামের সঙ্গে দেখা করেন। বেশ কিছুক্ষণ তাঁদের মধ্যে কথা হয়।এরপর মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে জানান,”আমি আজ আমাদের কাউন্সিলর শ্রী রাম প্যারে রামের সঙ্গে দেখা করেছি, যিনি সম্প্রতি একটি মর্মান্তিক দুর্ঘটনায় তাঁর ছেলেকে হারিয়েছেন। এই শোকের মুহূর্তে আমার সমবেদনা তাঁদের পরিবারের সদস্যদের সঙ্গে রয়েছে। অকালে প্রয়াত তাঁর পুত্রের আত্মার শান্তি কামনা করি।” উল্লেখ্য,শনিবার রাতে এক মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটে গিয়েছে শহর কলকাতায়।

কলকাতা বন্দর এলাকার খানা-খন্দে ভরা রাস্তায় একটি জিনিসপত্র বোঝাই ট্রাক উল্টে পড়ে গিয়েছিল একটি ছোট চার চাকার গাড়ির উপর। গাড়ির ভিতরে ছিলেন কাউন্সিলর পুত্র রাম কিঙ্কর রাম। কলকাতা পুরনিগমের ৭৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের ছেলে তিনি। ভয়ঙ্কর ওই পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে রাম কিঙ্করের।ছেলেকে হারানোর শোকে কাউন্সিলের এখন ভারাক্রান্ত। তাঁর স্ত্রী হেমা রামও ৮০ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর। সদ্য পুত্রহারা, শোকসন্তপ্ত রাম পেয়ারে ও হেমার সঙ্গে এ দিন দেখা করলেন মুখ্যমন্ত্রী।

তৃণমূল ছাত্র পরিষদের কর্মসূচি শেষ করে সোমবার বিকেলে মুখ্যমন্ত্রী পৌঁছে যান কলকাতা পুরনিগমের ৭৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের খিদিরপুরের বাড়িতে। পরিবারের লোকেদের সঙ্গে কথাও বলেন মুখ্যমন্ত্রী। এই কঠিন সময়ে তাঁদের পাশে থাকার আশ্বাস দেন। অপরাধীদের যাতে শাস্তি হয়, সে বিষয়েও আশ্বাস দিয়েছেন তিনি।

 

আরো পড়ুন:Mamata Banerjee:বাংলার পুলিশ অফিসারদের দিল্লিতে কিছু করলে সিবিআই ইডির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিলেন মমতা!