বগটুই (Bogtui) গণহত্যাকাণ্ডে আরও সাতজনকে গ্রেফতার করল সিবিআই। মঙ্গলবার ধৃতদের রামপুরহাট মহকুমা আদালতে তোলা হয়। সিবিআই সূত্রে খবর, ধৃতদের নাম নুর আলি শেখ, শের আলি শেখ, বিকির আলি শেখ, আসিফ শেখ, জসিফ শেখ, সাইদুল শেখ, ও জামিনুল শেখ।এর পাশাপাশি ভাদু শেখ খুনে ঘটনায় ছোট লালন শেখ নামে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।এদিন তাকেও রামপুরহাট মহকুমা আদালতে তোলা হয়।

উল্লেখ্য, ২১ মার্চ বীরভূমের রামপুরহাটের ১৪ নম্বর জাতীয় সড়কের ধারে রামপুরহাট বগটুই মোড়ে বোমা মেরে খুন করা হয় বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান ভাদু শেখকে। সেই খুনের বদলা নিতে বগটুই গ্রামে ১০ টি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরদিন সকালে আটজনের পোড়া দেহ উদ্ধার করা হয়। দিন কয়েক পর রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে আরও এক মহিলার মৃত্যু হয়।সেই ঘটনার তদন্ত কলকাতা হাইকোর্টের নির্দেশে শুরু করে সিবিআই।এরপর ধৃতদের যোগ থাকার সূত্র খুঁজে পায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা।

সোমবার বিভিন্ন জায়গা থেকে অভিযুক্তদের গ্রেফতার করে সিবিআই।মঙ্গলবার রামপুরহাট মহকুমা আদালতের অতিরিক্ত মুখ্য দায়রা বিচারক সৌভিক দে সাতজনকে ১০ দিন এবং ছোট লালনকে দুদিনের সিবিআই হেফাজতের আদেশ দেন।

 

আরো পড়ুন:Gautam Pal:প্রাথমিক শিক্ষা পর্ষদের নতুন সভাপতি গৌতম পাল!