পুলিশ-কর্তার মদতেই চলছে মাদকের কারবার। মাদক ব্যবসায়ীদের সঙ্গে প্রত্যক্ষ যোগ রয়েছে আমডাঙা (Amdanga) থানার আইসির।মঙ্গলবার এমনি বিস্ফোরক অভিযোগ করেন আমডাঙার (Amdanga) বিধায়ক।মূলত সোমবার দারিয়াপুর হাট মালিকের ছেলেকে মারধরের ঘটনায় প্রতিক্রিয়া দিতে গিয়ে আমডাঙা থানার আইসির বিরুদ্ধে এদিন ক্ষোভ উগরে দেন আমডাঙার (Amdanga) বিধায়ক।

তিনি বলেন,”এই পরিস্থিতি তৈরি করেছেন আমডাঙা থানার আইসি অঞ্জন দত্ত। যে গাঁজার ব্যবসায়ী পিস্তলের বাট দিয়েছে মেরেছেন, তার কাকাকে তিন চারদিন আগে আইসি সন্ধেবেলা ধরে এবং রফা করে রাতে ছেড়ে দেন। যেদিন এটা হয়েছে সেদিন আমি অ্যাডিশনাল এসপিকে মেসেজ করেছিলাম গোটা বিষয়টা জানিয়ে। এক্ষুণি অপসারণ চাই।”তবে শুধু নেশাই নয়,বিধায়কের দাবি,”আমডাঙা থানার আইসি ইন্ধনে চলছে আমডাঙা কলেজের পাশে লোটোর ব্যবসা।”তার মতে,”এই আইসি যদি আমডাঙায় থাকে তাহলে আমডাঙায় শান্তি ফিরবে না।”

এদিকে পুলিশ সূত্রে খবর,আমডাঙার যিনি বিধায়ক রয়েছেন তিনি যখন থানায় ঢুকবেন এবং তার সঙ্গে যারা ঢুকবেন তাদের সেলুট করতে হবে।এবং আর কথা শুনতে হবে। এছাড়া আরো জানা যায় অভিযোগ হওয়া মাত্রই দোষীদের চিহ্নিত করা হচ্ছে।গ্রেফতার করে কোর্টে পাঠানো হচ্ছে।কিন্তু কেনো এই অভিযোগ তিনি করেছেন সেই বিষয় পরিষ্কার নয় বলেই জানানো হয়।

প্রসঙ্গত,আমডাঙায় মাদক কারবারিদের রমরমা খুব বেড়েছে।সোমবার আমডাঙার দারিয়াপুরে এক হাট মালিকের ছেলেকে মাদক ব্যবসায়ীদের সঙ্গে যুক্ত বলে দাবি করে মারধর করেন কয়েকজন। যা নিয়ে বেশ উত্তপ্ত হয়ে ওঠে ঐ এলাকা।হাবড়া-নৈহাটি সড়ক অবরুদ্ধ হয়।পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয় বাসিন্দাদের সাথে খন্ডযুদ্ধ বেধে যায়।এখন এইটাই দেখার শেষ পর্যন্ত এই ঘটনা কোন দিকে মোড় নেই।

 

আরো পড়ুন:Anubrata : বুধে ফের অনুব্রতকে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ