মঙ্গলবার ইডির তত্ত্বাবধানে জোকা ইএসআই হাসপাতালে রুটিন স্বাস্থ্য পরীক্ষা করাতে নিয়ে যাওয়া হয় পার্থ চট্টেপাধ্যায়কে (Partha Chatterjee)।আর সেখানেই বেনজির আক্রমণ করা হয় তাকে।একেবারে জুতো ছুঁড়ে মারা হয় প্রাক্তন শিক্ষামন্ত্রীকে।যদিও ওই মহিলার ছোঁড়া প্রথম জুতো পার্থের গায়ে না লেগে তাঁর গাড়িতে লেগেই পড়ে যায়।আর এরপরই আক্ষেপের সুর শোনা যায় ওই মহিলার গলায়।ওই মহিলা বলেন,”জুতোটা ওর টাকে লাগলে শান্তি পেতাম।”কে এই মহিলা?

সূত্রের খবর,ওই মহিলার নাম শুভ্রা ঘড়ুই। তিনি আমতলার বাসিন্দা। পার্থ চট্টোপাধ্যায়ের মত শারীরিক পরীক্ষার উদ্দেশ্যেই হাসপাতালে গিয়েছিলেন শুভ্রা দেবী।এরপর স্বাস্থ্য পরীক্ষা করিয়ে হাসপাতাল থেকে যখন প্রাক্তন শিক্ষামন্ত্রী বেরোচ্ছেন ঠিক সেইসময় এমন আক্রমণ করেন তিনি।হাসপাতাল চত্বরে পার্থবাবুর গাড়িতে লক্ষ্য করে জুতো ছুড়ে মারেন তিনি।সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়েছে এই গোটা ঘটনা দৃশ্য।এরপরই হইহই কাণ্ড।

এদিন এই প্রসঙ্গে শুভ্রা ঘড়ুইয়ের বক্তব্য,”আত্মীয়ের স্বাস্থ্য পরীক্ষা করাতে এসেছিলাম। দেখি ঠান্ডা গাড়িতে ওঁকে নিয়ে আসা হয়েছে। ওঁরা লোকের টাকা মেরে কোটি কোটি অর্থ করেছে। কলকাতার একাধিক জায়গায় ফ্ল্যাট কিনেছে। বড় গাড়ি করে হাসপাতালে আসছে। এতে আমাদের খুব সমস্যা হচ্ছে। ওঁকে গলায় দড়ি লাগিয়ে টানতে টানতে নিয়ে আসা উচিত। আমরা ঠিক মতো ডাক্তার দেখাতে পারছি না। তাই জন্যই জুতো ছুড়েছি। জুতোটা ওঁর টাকে লাগলে খুশি হতাম। এটা আমাদের ক্ষোভের বহিঃপ্রকাশ। হাজার মানুষ চাকরি পায়নি ওঁদের জন্য। তাঁদের সবার ক্ষোভের বহিঃপ্রকাশ।”

 

আরো পড়ুন:Partha Chatterjee:পার্থ-অর্পিতার ব্যাংক অ্যাকাউন্টে এবার ৮ কোটি টাকার সন্ধান দিল ইডি!