সম্প্রতি দুরন্ত ছন্দে রয়েছেন রিষভ পন্থ (Rishabh Pant)। এক দিনের ফরম্যাটে তাঁর প্রথম শতরানের দৌলতে ইংল্যান্ডকে ২-১ ব্যবধানে সিরিজে হারিয়েছে ভারত। ২৬০ রান তাড়া করতে নেমে ১২৫ রানে অপরাজিত ছিলেন পন্থ। স্বাভাবিক ভাবেই ম্যাচের সেরার পুরস্কার দেওয়া হয় তাঁকে। তবে সেই পুরস্কার নিয়ে পন্থ যে কাণ্ড করেছেন, তা নেটদুনিয়ায় হয়ে গিয়েছে ভাইরাল।

পন্থকে (Rishabh Pant) ম্যাচের সেরার পুরস্কার হিসাবে একটি পদকের পাশাপাশি শ্যাম্পেনের বোতল দেওয়া হয়। পুরস্কার বিতরণী মঞ্চে পন্থের সঙ্গে কথা বলছিলেন ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। পন্থের সঙ্গে তাঁর সম্পর্কও খুব ভালো। পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষ হওয়ার পরেই শাস্ত্রীকে ডেকে করমর্দন করে তাঁর হাতে শ্যাম্পেনের বোতল তুলে দেন পন্থ। শাস্ত্রী হাসতে হাসতে সেটি নিয়ে উঁচু করে দর্শকদের দেখাতে থাকেন। মাঠে উপস্থিত ভারতীয় দর্শকরা হাততালি দিয়ে সমর্থন জানান শাস্ত্রীকে।

আরও পড়ুন: Raja Mukharjee: প্রয়াত বাংলার প্রাক্তন ক্রিকেটার রাজা মুখোপাধ্যায়

পন্থের (Rishabh Pant) উত্থান হয় শাস্ত্রী কোচ থাকাকালীনই। তিন ফরম্যাটেই নিয়মিত খেলেছেন তিনি। উইকেটকিপার হিসাবে বরাবরই শাস্ত্রীর পছন্দ ছিল পন্থকে। বিদেশের মাটিতে দলকে জেতানোর ব্যাপারেও শাস্ত্রী এগিয়ে দিতেন পন্থকে। সেই আস্থার দামও রেখেছেন দিল্লির উইকেটকিপার।