এই প্রথম বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়কে গ্রেফতার করার প্রসঙ্গে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।সোমবার কলকাতায় ইন্ডিয়া টুডে কনক্লেভ ইস্ট ২০২২ অনুষ্ঠানে রোদ্দুর রায় প্রসঙ্গে মুখ খোলেন মমতা। মুখ্যমন্ত্রী দাবি করেন, রাজ্যে কাউকে সরকারের রোষে পড়ে গ্রেফতার হতে হয়নি। সরকারের বিরুদ্ধে বক্তব্য রেখেও কেউ গ্রেফতার হয়নি। মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন,’আমি ক্ষমতায় থাকাকালীন কাউকে গ্রেফতার করাইনি।’এরপরই প্রশ্ন ওঠে মাত্র কয়েকদিন আগে ইউটিউবার রোদ্দুর রায়কে গ্রেফতার করেছে রাজ্য পুলিশ। তিনি মুখ্যমন্ত্রী ও প্রশাসনের বিরুদ্ধে সরব হয়েছিলেন।

 

যার জবাবে মুখ্যমন্ত্রী বলেন,’ওই মামলায় গ্রেপ্তার হয়নি কেউ। ওই ব্যক্তির বিরুদ্ধে অনেক এফআইআর ছিল। তাদের গ্রেফতার করা হয়। আমরা বাংলায় এসব করি না। আমি বিস্তারিত জানি না। পুলিশ তদন্ত করছে। কি হয়েছে জানি না।’ ইউটিউবার রোদ্দুর রায়কে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কটুক্তি করা বা পশ্চিমবঙ্গ সরকারের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় বিষোদগার করার জন্যে পুলিশ গ্রেফতার করেনি।এদিন তা জানিয়ে দেন মুখ্যমন্ত্রী।

 

রোদ্দুর প্রসঙ্গে এদিন প্রথমবার সরাসরি মুখ খুললেও এর আগে একবার ইঙ্গিত দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। দক্ষিণেশ্বরে একটি অনুষ্ঠানে বলেছিলেন, ‘অনেকে আমায় গালাগালি দেয়। এখন তো আবার গালাগালিটাও নাকি একটা আর্ট।’ যদিও সেবার রোদ্দুরের নাম করেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

 

আরো পড়ুন:Mamata Banerjee:রাতের অন্ধকারে পাঁচিল টপকে মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকলো অচেনা লোক,নিরাপত্তা কোথায়?উঠছে প্রশ্ন!