আদিবি সেশ এবং তার চলচ্চিত্র মেজর (Major) সারা দেশে মন জয় করেছে। 26/11 মুম্বাই হামলার শহীদ মেজর সন্দীপ উন্নীকৃষ্ণনের জীবন এবং আত্মত্যাগের উপর ভিত্তি করে নির্মিত চলচ্চিত্রটি শুধুমাত্র তেলেগুতে দর্শক খুঁজে পায়নি, তবে তা তামিল ভাষায় সফল হয়েছে এবং উত্তর ভারতেও এটি ব্যাপকভাবে সমাদৃত হয়েছে। ঠিক আছে, মেজর ৩ জুন অন্য দুটি বড় ছবি , কমল হাসানের বিক্রম এবং অক্ষয় কুমারের সম্রাট পৃথ্বীরাজের সাথে মুক্তি পায়। মুক্তির আগে এসব ছবি নিয়ে সংঘর্ষের সিদ্ধান্ত ভুল মনে হয়েছে। তবে, নির্মাতারা যথেষ্ট আত্মবিশ্বাসী ছিলেন যে তাদের বিষয়বস্তু তার নিজের জায়গা খুঁজে পাবে।

আদিবি সেশ বলেছেন , “দেখুন, আমরা জানতাম যে স্কুলগুলি খোলার জন্য প্রায় ১০-১২ দিন বাকি আছে, এবং আমরা গ্রীষ্মের ছুটির শীর্ষে ছিলাম। তাই, আমাদের একটি সহজাত প্রবৃত্তি ছিল যে ৩ জুন থেকে মাঝামাঝি পর্যন্ত একটি বড় (Major) ব্যবধান রয়েছে। লোকেরা ফিল্মটি দেখতে পারেন । সৌভাগ্যক্রমে, আমাদের সহজাত প্রবৃত্তি সঠিক ছিল এবং লোকেরা আমাদের চলচ্চিত্রটিকে ব্যাপকভাবে গ্রহণ করেছিল। হিন্দিতে, এটি ধীরে ধীরে শুরু হয়েছিল, কিন্তু সপ্তাহান্তের পরে চলচ্চিত্রটি স্থায়িত্ব দেখায়।”

মুক্তির জন্য ছবিটি (Major) স্থগিত করতে পারতেন কিনা জিজ্ঞেস করতে অভিনেতা প্রকাশ করেছিলেন, “আসলে, আমাদের ২৭ শে মে আসার কথা ছিল, কিন্তু আমরা এটি এক সপ্তাহের জন্য পিছিয়ে দিয়েছিলাম। সেই সময়, আইপিএল ফাইনাল কাছাকাছি ছিল। তাই, আমাদের সিদ্ধান্ত নিতে হয়েছিল যে আমরা আইপিএল ফাইনালের সাথে প্রতিদ্বন্দ্বিতা করব নাকি (সম্রাট) পৃথ্বীরাজের সাথে।”

আরও পড়ুন :Virat Kohli: ইংল্যান্ডের টি-টোয়েন্টি ম্যাচে নেই রোহিত-বিরাট