ফের একবার নিজেকে নির্দোষ বলে দাবি করল বগটুই (Bogtui) কাণ্ডে মূল অভিযুক্ত আনারুল হোসেন।বৃহস্পতিবার পুলিশের গাড়িতে করে জেলে যাওয়ার সময় আনারুল হোসেন বলেন, ‘ঘটনাস্থল থেকে আমার বাড়ি পাঁচ কিলোমিটার দূরে। তার মধ্যে চক্রান্ত রয়েছে। আমাকে ফাঁসানো হয়েছে। সময় এলে সবার নাম বলব।’ এই সবার নাম বলতে কাদের কথা বলতে চেয়েছেন তা নিয়ে চর্চা তুঙ্গে উঠেছে।

 

যদিও বগটুই (Bogtui) কাণ্ড নিয়ে প্রথম দিকেই সিবিআই দাবি করেছে, ভাদু শেখ খুনের রাতে বগটুইয়ে একাধিক বাড়িতে আগুন লাগানো হয়েছিল। আর তখন গ্রামবাসীরা আনারুলকে ফোন করেছিলেন। তাঁকে পুলিশে খবর দিতে বলেছিলেন। কিন্তু আনারুল নির্বিকার ছিলেন। আনারুলের জন্যই বগটুইয়ে এই গণহত্যা ঘটেছে। প্রতিশোধ নিতেই এই কাজ করা হয়েছিল।

 

মূলত ২১ মার্চ ছিল বগটুইয়ের (Bogtui) সেই অভিশপ্ত রাত। ‘গণহত্যার’ ঘটনা রীতিমতো গোটা রাজ্যকে তোলপাড় ফেলে দিয়েছিল। সেই ঘটনার ‘মাস্টারমাইন্ড’ হিসাবে আনারুলকেই উল্লেখ করেছে সিবিআই। আনারুলের বিরুদ্ধে নতুন একটি ধারায় মামলা রুজু করেছে সিবিআই। ভারতীয় দণ্ডবিধির ১০৯ ধারা যুক্ত করার আবেদন করা হয়েছে। অপরাধ সংগঠিত করার পিছনে উস্কানি দেওয়ার অভিযোগ উঠেছে আনারুলের বিরুদ্ধে।এদিকে প্রথম থেকে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে বলে অভিযোগ তুলেছিল তিনি।সবমিলিয়ে শেষ পর্যন্ত কি হয় এখন সেটাই দেখার।

 

আরো পড়ুন:Suicide: আত্মহত্যার আগে থানায় ইমেইল করলেন যুগল, পৌঁছে মিলল তাদের মৃতদেহ