ভারতীয় হকি খেলোয়াড় বীরেন্দ্র লাকরা (Birendra Lakra)। ছোটবেলার বন্ধুকে খুন করার চক্রান্তে যুক্ত থাকার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। এমনই দাবি করেছেন নিহত আনন্দ টোপ্পোর বাবা।

ভুবনেশ্বরে একটি ফ্ল্যাটের ঘরে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল আনন্দকে এই বছরের ফেব্রুয়ারি মাসে। মৃতের বাবা বন্ধন অভিযোগ করেন, একটা সময় ভুবনেশ্বরে ডিএসপি হিসেবে থাকা লাকরা (Birendra Lakra) এই হত্যার সঙ্গে যুক্ত। কিন্তু রাজ্য পুলিশ তাঁকে আড়াল করে চলেছে। তিনি আরও জানিয়েছেন, চার মাস আগে ছেলের মৃত্যুর তদন্তের জন্য তিনি এফআইআর করেছিলেন। কিন্তু বিষয়টি নিয়ে তদন্ত করার কোনও উদ্যোগ নেয়নি রাজ্য পুলিশ।

আরও পড়ুন: Rahul Dravid: ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট নিয়ে চিন্তায় দ্রাবিড়

সুত্রের খবর, এক সাক্ষাৎকারে বন্ধন বলেছেন, “আমরা এবং বীরেন্দ্র (Birendra Lakra) ছিলাম এক ফ্ল্যাটের পাশাপাশি দুই বাসিন্দা। আমার ছেলে আনন্দ ছিল ওর ছোটবেলার বন্ধু। ২৮ ফেব্রুয়ারি বীরেন্দ্র আমাদের ফোন করে জানায় আনন্দ অচৈতন্য হয়ে পড়ে রয়েছে এবং ও আমার ছেলেকে হাসপাতালে নিয়ে যাচ্ছে। পরে ওর মুখ থেকেই জানতে পারি, আনন্দ বেঁচে নেই।” সেখানেই না থেমে তিনি আরও বলেছেন, “আমরা গোটা ঘটনা জানতে চাইলে ও আমাদের ভুবনেশ্বরে আসার কথা জানায়। পরের দিন সেখানে পৌঁছনোর পরে স্থানীয় পুলিশ জানায়, আমার ছেলে আত্মহত্যা করেছে। কিন্তু আত্মহত্যা সংক্রান্ত কোনও নোট ছিল না।”