সারদা কেলেঙ্কারি (Saradha Scam) মামলা নিয়ে বাংলার রাজনীতিতে নয়া মোড়।জানা যায় প্রেসিডেন্সি জেল থেকে প্রিজনার্স পিটিশনে সুদীপ্ত সেন ওয়েলফেয়ার অফিসারের মাধ্যমে কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি এবং কলকাতার মুখ্য মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটকে চিঠি পাঠিয়েছেন।সেখানে শুভেন্দু অধিকারী তাঁর কাছ থেকে কীভাবে টাকা নিয়েছেন, তার আরও কিছু বিস্তারিত কথা বলেছেন। যথাযথ তদন্ত চেয়েছেন সুদীপ্ত। বস্তুত, আগের চিঠিতেও কোর্টকে সুদীপ্ত লিখেছিলেন শুভেন্দু কীভাবে কত টাকা নিয়েছেন, কোথায় নিয়েছেন। এখন তাতে আরও তথ্য দিলেন তিনি।

এবিষয়ে প্রেসিডেন্সি জেলের সুপার দেবাশিস চক্রবর্তীকে ফোন করা হলে তিনি বলেন, ”বন্দি তাঁর অধিকারে নিয়ম মেনে চিঠি দিয়েছেন। চিঠি পড়া আমার কাজ নয়। ওয়েলফেয়ার অফিসার চিঠি ছেড়েছেন মানে তাতে আপত্তিকর কোনও শব্দ নেই। আমি পাঠিয়ে দিয়েছি। বিষয়বস্তু জানি না।”

প্রসঙ্গত,সুদীপ্ত সেনের অভিযোগ ছিল, তাঁর কাছ থেকে প্রতারণা করে, ব্ল্যাকমেল করে শুভেন্দু অধিকারী টাকা নিলেও সিবিআই পদক্ষেপ করছে না। এবার একটি সমবায় ব্যাঙ্কের কথা উল্লেখ করেছেন সারদা-কর্তা। আর সমবায় ব্যাঙ্কের সঙ্গে জড়িয়ে শুভেন্দু অধিকারী। এবারের চিঠিটিকে তাই আগের চিঠির সাপ্লিমেন্টারি চিঠি বলে মনে করা হচ্ছে।এবার ঘটনা কোন দিকে মোড় নেই এখন সেইটাই দেখার।

 

আরো পড়ুন:Suvendu Adhikari:শুভেন্দুকে হাওড়ায় না যাওয়ার পরামর্শ পুলিশের!