ভারতের প্রথম সারির এক সাইক্লিস্ট (cyclist) কোচের বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ তুলেছিলেন। ফলে তাঁকে আগেই দেশে ফেরার নির্দেশ দিয়েছিল ভারতের সাইক্লিং সংস্থা। তবে এ বার গোটা দলকেই স্লোভেনিয়ার শিবির থেকে দেশে ফেরার নির্দেশ দেওয়া হল। অভিযুক্ত কোচ আরকে শর্মাকেও কড়া চিঠি পাঠিয়ে দেশে ফেরার নির্দেশ দেওয়া হয়েছে।

যে অভিযোগ ওই সাইক্লিস্ট (Cyclist) কোচের বিরুদ্ধে করেছেন, তা দেখে চমকে উঠেছেন সংস্থার কর্তারা। একাধিক বিস্ফোরক অভিযোগ রয়েছে। সাইক্লিস্ট জানিয়েছেন, কোচ তাঁকে নিজের স্ত্রী বানাতে চেয়েছিলেন। এমনকি জোর করে ঘরে ঢুকে যৌন সম্পর্ক স্থাপন করার চেষ্টা করেন। বাধা দেওয়ায় সাইক্লিস্টের কেরিয়ার নষ্ট করে দেওয়ার হুমকি দেন তিনি।

আরও পড়ুন: Hardik Pandya: ভবিষ্যতে নেতৃত্ব দেওয়ার ব্যাপারে হার্দিককে নিয়ে কি বললেন রাহুল দ্রাবিড়

সুত্রের খবর, সাইক্লিস্ট (Cyclist) জানিয়েছেন, এশিয়ান ট্র্যাক সাইক্লিংয়ে অংশ নিতে ১৫ মে স্লোভেনিয়া যাওয়ার কথা ছিল তাঁদের। যাত্রার তিন দিন আগে কোচ ফোন করে জানান, ওই সাইক্লিস্টকে তাঁর সঙ্গে একই ঘরে থাকতে হবে। শুনে তিনি ভয় পেয়ে যান। যাত্রার আগেই মনোবিদের সাহায্য নেন তিনি। ভেবেছিলেন স্লোভেনিয়া গিয়ে আলাদা ঘরের অনুরোধ করবেন। কিন্তু কোচ সে কথা শুনে প্রচণ্ড রেগে যান এবং সাইক্লিস্টের সঙ্গে অভদ্র ব্যবহার করেন। ফলে কার্যত বাধ্য হয়ে কোচের ঘরেই এক রাত কাটাতে হয় তাঁকে।