গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া তোলপাড় করেছে গুজরাট বরোদরার মেয়ে ক্ষমা বিন্দু।এই বিষয়ে সবিস্তারে বলতে হবে।এতদিনে সবাই সেই বিষয়টা জেনে গেছে।নিজেকে নিজেই বিয়ে করতে চলেছেন গুজরাটের ক্ষমা।কিন্তু এবার এই বিয়ের বিরুদ্ধে সরব হলেন বিজেপির সিটি ইউনিটের উপ-প্রধান সুনীতা শুক্লা।

 

এই বিয়ে প্রসঙ্গে বিজেপি নেত্রী সুনীতা শুক্লা বলেন,ও যদি কোনও মন্দিরে এই বয়ে করতে যায়, তা হতে দেব না। এই বিয়ে হিন্দুত্বের বিরোধী।বিজেপি নেত্রী এও বলেছেন, ক্ষমা বিন্দু নাকি মানসিকভাবে অসুস্থ।হিন্দু সংস্কৃতির কোথাও এমন লেখা নেই যে একটি ছেলে আর একটি ছেলেকে বিয়ে করতে পারবে, কিংবা একটি মেয়ে আর এক মেয়েকে। সুনীতা শুক্লা বলছেন, ‘আমার বিরোধিতা বিয়ের স্থল নিয়ে। কোনও মন্দিরে ওকে নিজেকে বিয়ে করতে দেওয়া হবে না। এই ধরনের বিয়ে হিন্দুত্বের বিরুদ্ধে। এতে হিন্দুদের জনসংখ্যা কমে যাবে। যদি ধর্মের বিরুদ্ধে কিছু হয়, কোনও আইন রক্ষা করবে না।

 

প্রসঙ্গত বিয়ে গুজরাত বরোদরার মেয়ে ক্ষমা বিন্দুর বয়স মাত্র ২৪ বছর।আগামী ১১ জুন তার বিয়ে। তার জন্য প্রস্তুতিও শুরু। মণ্ডপ সজ্জা, অতিথিদের নিমন্ত্রণ- সবরকম ব্যবস্থাই করা হয়েছে। বিয়ের দিনক্ষণ ঠিক হলেও বিয়ের জন্য কোনও পাত্র বা পাত্রী ঠিক করা হয়নি।সে নিজেকে বিয়ে করবেন বলে জানিয়েছেন।এবার এমন বিয়েতে এবার বাঁধা হয়ে দাড়ালেন বিজেপি নেত্রী সুনীতা শুক্লা।

 

আরো পড়ুন:BJP:’দলের ভেতরেই তৃণমূলের কংগ্রেসের চর আছে’ দাবি বিজেপি সাংসদের