রক্তদান নিঃসন্দেহে পুণ্যের কাজ!কয়েক ফোঁটা রক্ত পেলেই বেঁচে যায় মুমূর্ষু-প্রাণ৷আর তাই শনিবার রক্তদান শিবিরের আয়োজন করেন দক্ষিণ দমদম পৌরসভার ২৪ নম্বর ওয়ার্ডের পৌরপিতা কমল মণ্ডলের উদ্যোগে রক্তদান শিবির।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং রাজারহাট গোপালপুর বিধানসভার বিধায়ক অদিতি মুন্সির উদ্যোগে ও দমদম সাংগঠনিক জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি দেবরাজ চক্রবর্তীর তত্ত্বাবধানে পয়লা আগস্ট থেকে এক মাস ব্যাপী রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে।আর শনিবার অর্থাৎ ১০ ই আগস্ট দক্ষিণ দমদম পৌরসভার ২৪ নম্বর ওয়ার্ডের পৌরপিতা কমল মণ্ডলের উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

সাতগাছি স্পোর্টস কমপ্লেক্স-এ এই রক্তদান শিবিরের আয়োজন করেন তিনি এদিন। যেখানে প্রায় ৫০ জনের অধিক মানুষ রক্তদান করেন।একইসঙ্গে পরিবেশের ভারসাম্য রক্ষার্থে অনুষ্ঠানে আগত সকল অতিথিদের হাতে তুলে দেন এদিন তিনি ছোট চারাগাছ। এছাড়াও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে কৃতি ছাত্র-ছাত্রীদের ও ওয়ার্ডের মহিলা এবং পুরুষ কর্মীদেরও তিনি এদিন সংবর্ধনা জ্ঞাপন করেন।শুধু তাই নয়, এদিন কমল মন্ডলের নেতৃত্বে ওয়ার্ডে একটি জলছত্র সাতগাছি স্পোর্টস কমপ্লেক্স-এ উদ্বোধন করা হয়। যেটি উদ্বোধন করেন রাজারহাট গোপালপুর বিধানসভার বিধায়ক অদিতি মুন্সি।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিধায়ক অদিতি মুন্সি ও দমদম সাংগঠনিক জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি দেবরাজ চক্রবর্তী দক্ষিণ দমদম পৌরসভার ২৪ নম্বর ওয়ার্ডের উন্নয়ন দেখে কমল মণ্ডলের ভুয়সী প্রশংসা করেন।

 

আরো দেখুন:Midnapore: প্রতিপক্ষকে একপ্রকার উড়িয়ে দিয়েই লীগ যাত্রা শুরু করলো মেদিনীপুরের সাদা-কালো ব্রিগেড