রক্তদান নিঃসন্দেহে পুণ্যের কাজ!কয়েক ফোঁটা রক্ত পেলেই বেঁচে যায় মুমূর্ষু-প্রাণ৷আর তাই মঙ্গলবার রক্তদান শিবিরের আয়োজন করেন দক্ষিণ দমদম পৌরসভার ২৫ নম্বর ওয়ার্ডের পৌরমাতা মলি চৌধুরী।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং রাজারহাট গোপালপুর বিধানসভার বিধায়ক অদিতি মুন্সির উদ্যোগে ও দমদম সাংগঠনিক জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি দেবরাজ চক্রবর্তীর তত্ত্বাবধানে পয়লা আগস্ট থেকে এক মাস ব্যাপী রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে।আর মঙ্গলবার অর্থাৎ ৬ ই আগস্ট দক্ষিণ দমদম পৌরসভার ২৫ নম্বর ওয়ার্ডের পৌরমাতা মলি চৌধুরীর উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

গোরক্ষবাসী অজিতেস মঞ্চের সন্নিকটে এই রক্তদান শিবিরের আয়োজন করেন তিনি এদিন।যেখানে উপস্থিত হয়েছিলেন,- রাজারহাট গোপালপুরের বিধায়ক অদিতি মুন্সি,রাজারহাট গোপালপুরের তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব পার্থ চৌধুরী সহ অন্যান্য ওয়ার্ডের পৌর প্রতিনিধিদের পাশাপাশি বিশিষ্টজনেরা।

প্রসঙ্গত, এদিনের এই শিবিরে রক্তদানের টার্গেট ছিল ৫০ জন।কিন্তু রক্তদান করেন এদিন ৭৬ জন রক্তদাতা।অবশ্য,কিটস না থাকায় ফিরে যেতে হয় অনেককেই।এই বিষয়ে এদিন মলি চৌধুরী বলেন, বিধায়ক অদিতি মুন্সি এবং নেতা দেবরাজ এক মাস ধরে রক্তদান শিবিরের যে উদ্যোগ নিয়েছেন, সাধারন মানুষ সেই ডাকে সারা দিয়ে এগিয়ে এসেছেন।

এদিকে আবার,এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে,- রাজারহাট গোপালপুরের বিধায়ক অদিতি মুন্সি এই রক্তদান শিবিরের সাফল্য দেখে মলি চৌধুরী এবং পার্থ চৌধুরীর ভুয়সী প্রশংসা করেন।

 

 

আরো দেখুন:Rajarhat Newtown:হাতিয়াড়া উত্তরমাঠ জামতলা কালী মন্দিরে শিবলিঙ্গ প্রতিষ্ঠা করলেন রাজারহাট নিউটাউন শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত্য মন্ডল!