লোকসভা কেন্দ্রের প্রার্থী ডক্টর কাকলী ঘোষ দস্তিদারকে পুনরায় বিপুল ভোটে জয়ী করার জন্য বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডে কর্মী সভা।

লোকসভা ভোটের দামামা বেজে গেছে।শুরু হয়ে গিয়েছে লোকসভা ভোট।আগামী ১ জুন উত্তর ও দক্ষিণ কলকাতা, মথুরাপুর, ডায়মন্ড হারবার, দমদম , বারাসত, বসিরহাট, যাদবপুর,জয়নগরে ভোট।আর লোকসভা ভোটে যাতে ওয়ার্ড থেকে ৫ হাজার ভোটে লিড দেওয়া যায়।তাই আগে থেকেই প্রস্তুত বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের বর্তমান পৌর মাতা মমতা মণ্ডল এবং প্রাক্তন পৌরপিতা আজিজুল হোসেন মন্ডল।

এরমধ্যে বুধবার সকাল ১০ টা নাগাদ নওপাড়া ষষ্ঠী তলায় একটি কর্মী সভার আয়োজন করা হয়।যেখানে সকল কর্মীদের একত্রিত হয়ে লোকসভা কেন্দ্রের প্রার্থী ডক্টর কাকলী ঘোষ দস্তিদারকে পুনরায় বিপুল ভোটে জয়ী করার জন্য কোমর বেঁধে নামার বার্তা দেন এদিন বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন পৌরপিতা আজিজুল হোসেন মন্ডল।

এদিনের এই কর্মীসভায় উপস্থিত ছিলেন,- বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন পৌরপিতা আজিজুল হোসেন মন্ডল,উত্তর ২৪ পরগণা জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি তারক চক্রবর্তী, ১২ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের সভাপতি তাপস চক্রবর্তী সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

 

আরো দেখুন:ICON:সামাজিক নানা কর্মসূচির মাধ্যমে আইকনের উদ্যোগে ইফতার মজলিস পালন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *