বলিউডের বিশিষ্ট অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি নিজেদের প্রেম নিয়ে লুকোচুরি না করলেও বিয়ে নিয়ে যথেষ্ট সাবধানী ছিলেন। নিজেদের পোশাক, খাবারের মেনু যেমন গোপনে রেখেছিলেন ঠিক তেমনই নিজেদের নামও গোপন করেন এই যুগল।

এক সাক্ষাৎকারে অনুষ্কা (Anushka Sharma) বলেন, ‘‘আমরা তো নিজেদের নামও বলতাম না ফোনে কথা বলার সময়। ছদ্মনামে সবাইকে পরিচয় দিতাম। আমার মনে হয়, বিরাটের ছদ্মনাম ছিল রাহুল!’’

কিন্তু কেনো নিজেদের নাম নিয়ে এই লুকোচুরি খেলতে বিরুষ্কা? অনুষ্কার (Anushka Sharma) মতে, ‘‘আমি আর বিরাট যখন একে অপরের প্রেমে পড়েছিলাম, আমাদের প্রেমের মধ্যে কোনও তারকাসুলভ বিষয় ছিল না। সবার মাঝে আমাদের যা ভাবমূর্তি… আমরা নিজেদের সে ভাবে কখনও দেখিইনি। আমাদের বিয়েতেও আমরা সেই পবিত্রতাটা ধরে রাখতে চেয়েছিলাম।’’

অনুষ্কা জানান ৪২ জন অতথিকে নিয়ে ঘরোয়া ভাবে তাদের চার হাত এক হয়। এরপর তারা সেই ছবি সমাজমাধ্যমে শেয়ার করেন। সম্প্রতি কাছের বন্ধুদের নিয়ে ষষ্ঠ বিবাহবার্ষিকী পালন করলেন অনুষ্কা ও বিরাট।

আরো পড়ুন: State Govt:দুর্ঘটনা রুখতে ফের অভিনব উদ্যোগ গ্রহণ রাজ্য সরকারের!আশ্চর্য দুটি রাস্তা তৈরি করার পরিকল্পনা নিয়েছে সরকার!

Image source-Google

By Torsha