দেবের প্রধানের হাত ধরেই টলিউডে ডেবিউ করছেন মিঠাই অর্থাৎ সকলের প্রিয় সৌমিতৃষা কুন্ডু। যদিও ট্রেলারে তার কোনো ডায়লগ নেই। তবে দেবের নায়িকা হতে পারা তার কাছে স্বপ্নের মতো। নিজেই জানিয়েছেন সেকথা। ট্রেলার লঞ্চের আসরে পাশাপাশি দাঁড়িয়ে মিডিয়ার মুখোমুখি তাঁরা।

পুরোনো ভুল শুধরে শুরুতেই সৌমিতৃষা বললেন, ‘আমি কিন্তু বলিনি ছোট থেকে তোমার ফ্যান’ (হাসি)। হাসি চাপতে পারেননি দেব। বললেন, ‘হ্যাঁ, আমি এখনও সিনিয়র সিটিজেন হইনি। আমি নতুন করেই শুরু করছি। নতুন করে গল্প বলার চেষ্টা করছি। তবে এটা তো ঠিক ইন্ডাস্ট্রিতে আমার ১৭ বছর হয়ে গেছে। এখন আমি বুম্বাদার অনুভূতিটা একটু হলেও বুঝতে পারি। তবে এটা তো কমপ্লিমেন্ট, ভালো লাগছে’।

দেবের প্রশংসা করে তিনি বলেন-‘আমরা তো হিরোইজম দেখে এতটা সম্মান করেছি। এতটা ভালোবেসেছি সুপারস্টার দেবকে। তবে যখন কো-স্টার হিসাবে কাজ করলাম, নতুন হিসাব শিখলাম কেন মানুষকে এত লোকে ভালোবাসে, এখনও টিকিট কেটে হলে (ওঁর) ছবিটা দেখতে যায়। ওঁনার সৎ মনোভাব, এত ডাউন টু আর্থ মানুষ, সিনিয়র-জুনিয়র সকল সহকর্মীকে সম্মান দেওয়া- এইগুলো থেকে শিখেই আমি পরের কাজে পা দেব।’

সৌমিতৃষার মুখে এত প্রশংসা শুনে দেব অবাক হয়ে বলেন আরো বললেন, ‘হ্যাঁ, ভুল তো কিছু বলছে না’। এরপরেই তার নায়িকা বলে ওঠেন, ‘ভুল তো কিছু নয়, যারা কাজ করেছে প্রত্যেকে একথা বলবে’। এবার দেব আর থাকতে পারলেন না! নায়িকার ঘাড় ধরে বললেন, ‘ব্যস মা ব্যস! এবার চোখে জল চলে আসবে’।

আরো পড়ুন: Recipe: বাড়িতে বাচ্ছাদের বানিয়ে নিন চিংড়ি মাছের কাবাব

Image source-Google

By Torsha