অবশেষে শেষ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “খেলনা বাড়ি”। বুধবার শেষবারের মতো মিতুল মা সেজে আড্ডা দিলেন আরত্রিকা হিন্দুস্থান টাইমসের সাথে। দাসানি স্টুডিওতে মন খারাপ নিয়েই শেষবারের মতো শট দিলেন ধারাবাহিকের কলাকুশলীরা।
শেষদিনের শ্যুটিংয়ে আরাত্রিকা (Aratrika Maity) বললেন,’অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। এতদিনের একটা জার্নি। এই স্টুডিও-তে এর আগে অনেক সেট ভেঙেছে-গড়েছে, কিন্তু এই ইমোশনটা একদম অন্যরকম। ৫০০ এপিসোড, কম বড় মাইলস্টোন নয়। যেখানে আজকাল মাত্র কয়েকমাসেই সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে। এতগুলো বছরের বন্ডিংই সবচেয়ে বেশি ম্যাটার করে। টিভির পর্দায় যে সম্পর্কটা দেখা যায়, অফস্ক্রিনে সেটা ততটাই মজবুত। সকাল থেকে রাত অবধি এই ফ্লোরে কেটেছে, মনে হয়নি আমরা কাজ করছি। এটা পরিবার।’
খেলনা বাড়ি দিয়েই মাত্র ২০ বছর বয়সে অভিনীত জীবন শুরু করেন আরাত্রিকা (Aratrika Maity)। তিনি বলেন মাত্র ২০ বছর বয়সে মায়ের ভূমিকায় অভিনয় করা সহজ ছিলনা তার পক্ষে। তিনি জানালেন, ‘মিতুল আমার কাছে কী! আমি নিশ্চিত সেটা দর্শক বুঝতে পারে। সবথেকে বড় কথা, এখন আরাত্রিকা মিতুল হয়ে গিয়েছে। যখন খবর পেলাম, খেলনা বাড়ি শেষ হচ্ছে, তখন প্রথম যে কথাটা মাথায় আসে, যে মিতুল চরিত্রটা আর আমার সঙ্গে থাকবে না। এই সত্যি বলে বোঝাতে পারব না। আমাকে আর ফ্লোরে কেউ ডাকবে না, মিতুল শটটা দিয়ে যা। আমি চরিত্রটার সঙ্গে একাত্ম হয়ে গিয়েছি। আগামিকাল থেকে আমি আর মিতুল সাজব না! এভাবে চুল বাঁধব না.. ভেবেই খুব ইমোশান্যাল হয়ে যাচ্ছি’।
আরো পড়ুন: স্কুলের রং বদল নিয়ে,শাসক-বিরোধী তরজা শুরু
Image source-Google

By Torsha