বিরাট কোহলি (Virat Kohli) বরাবরই ওয়েস্ট ইন্ডিজে খেলতে পছন্দ করেন। ২০১১ সালে ক্যারিবিয়ান দ্বীপ ডোমিনিকাতেই কিং কোহলির টেস্ট অভিষেক হয়। তাই দেশের প্রতি বিরাটের একটা আলাদা আবেগ আছে। সম্প্রতি খেলার সূত্রে ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছিলেন কোহলি।

ক্রিকেটের জন্য কঠোর ডায়েটে থাকা সত্ত্বেও কোহলি (Virat Kohli ) একজন ভোজনরসিক। তিনি যখন স্ত্রী আনুশকা শর্মার সাথে বিদেশে ছুটিতে ছিলেন, তখন তিনি তার ডায়েটের মধ্যেই রসনার স্বাদ নিয়েছিলেন। সাম্প্রতিক ওয়েস্ট ইন্ডিজ সফরও এর ব্যতিক্রম ছিল না। ক্যারিবিয়ানদের বিপক্ষে টেস্ট সিরিজে খেললেও ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ মিস করেননি কোহলি। টি-টোয়েন্টি সিরিজে দলেই ছিলেন না কোহলি। তাই কোহলি ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে যান কিছুটা সময় কাটানোর জন্য। উপস্থিত ছিলেন বলিউড অভিনেত্রী তথা স্ত্রী অনুষ্কাও।

ওয়েস্ট ইন্ডিজে গেলে ভোজনরসিকদের জন্য কোহলির দারুণ পরামর্শ রয়েছে। একজন প্রাক্তন ভারতীয় অধিনায়ক ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের সেরা খাবারের ঠিকানা বলে দিলেন।

শুক্রবার ইনস্টাগ্রামে হোটেলের মেনু বোর্ডের সামনে স্ত্রী অনুষ্কার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন বিরাট। ফটোতে, সেলিব্রিটি দম্পতিকে স্বাচ্ছন্দ্য এবং হাসিখুশি দেখাচ্ছিল। ছবির ক্যাপশনে বিরাট ক্যাফের নাম লিখেছেন, “বার্বাডোসে অবশ্যই আসুন, এখানে এমন কিছু খাবার আছে যা আমরা কখনও খাইনি।”

কোহলির টিপস পছন্দ করেছেন আরও এক বলিউড অভিনেত্রী। বিরাটের এই পোস্টে লাইক দিয়েছেন দীপিকা পাড়ুকোন। তবে তার আগেই মুম্বাইয়ের কিশোরে কুমার বাংলোতে রেস্তোরাঁ চালু করেছেন বিরুষ্কা। শুধু মুম্বাই নয়, দিল্লি, কলকাতা সহ আরও অনেক শহরেই বিরাট অনুষ্কার রেস্তোরাঁ রয়েছে। এবার কী তাহলে বিদেশেও রেস্তোরাঁ খুললেন কোহলি?

বিরাট আপাতত এশিয়া কাপের প্রস্তুতি নিয়ে ব্যস্ত। এশিয়ান কাপে এখন পর্যন্ত ১১টি ওয়ানডে ম্যাচে ৬১৩ রান করেছেন বিরাট কোহলি। এই টুর্নামেন্টে ওডিআই ফরম্যাটে তার ব্যাটিং গড় ৬১.৩০।

আরও পড়ুন:Weather Update: কাল থেকে বৃষ্টি কমবে কলকাতায়, বাড়বে আদ্রতাজনিত অস্বস্তি

By Sk Rahul

Senior Editor of Newz24hours