হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) আবারও ক্রিকেট মাঠে দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন। গায়ানায় তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের পর ভারতীয় অধিনায়ক তার সই করা বলটি একজন ক্রিকেট ভক্তকে উপহার দেন। কিন্তু গ্যালারির তরুণী ভক্ত কেন এই উপহার পেলেন?

তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ শুরুর আগে মাঠে অনুশীলন করছিল ভারতীয় দল। হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) মারা একটি শট লাগে গ্যালারিতে খেলা দেখতে আসা এক তরুণীর চোয়ালে লাগে। সঙ্গে সঙ্গেই অধিনায়কের নির্দেশে দলের মেডিকেল টিমের সদস্যরা তরুণীর চিকিৎসা করেন। তবে বড় ধরনের কোনো দুর্ঘটনা ঘটেনি। খেলার পর তাকে বিশেষ উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন পান্ডিয়া।

কথা রেখেছেন হার্দিক (Hardik Pandya)। খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে ভারত অধিনায়ক ভিড়ের মধ্যে যুবতীর হাতে সাইন করা ম্যাচ বল তুলে দেন। এমন উপহারে স্বভাবতই অভিভূত তরুণ ক্রিকেট ভক্ত।

দলের জয় সম্পর্কে কথা বলতে গিয়ে হার্দিক বলেছেন, “এটি আমাদের জন্য একটি খুব গুরুত্বপূর্ণ জয় ছিল। আমরা টিম মিটিংয়ে আলোচনা করেছি যে এই তিনটি ম্যাচ আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ। দুটি জয়, দুটি হার, কোনটি আমাদের পরিকল্পনার সাথে গোলমাল করতে পারে না। আমাদের লক্ষ্য কঠিন সময়ের জন্য প্রস্তুত থাকা।”

একইসঙ্গে হার্দিক (Hardik Pandya ) আরও উল্লেখ করেন ‘দল হিসেবেই আমরা সিদ্ধান্ত নিয়েছি, সাত ব্যাটসম্যানের কম্বিনেশনেই খেলব। ব্যাটিংয়ে সকলকেই দায়িত্ব নিতে হবে। যেমনটা এই ম্যাচে হল। টপ অর্ডারের ব্যাটসম্যানরা রান করলে, ৮ নম্বরে বাড়তি ব্যাটার প্রয়োজন হবে না।’

আরও পড়ুন:Weather Update: জেনে নিন উত্তর ও দক্ষিণবঙ্গের আবহাওয়ার আপডেট

By Sk Rahul

Senior Editor of Newz24hours