ভারতের মিডল অর্ডার নিয়ে চিন্তিত যুবরাজ সিং (Yuvraj Singh)। ভারত এবারের বিশ্বকাপ জিতবে কিনা তা নিয়ে নিশ্চিত নন যুবি। পাঞ্জাবতনয় তার ইউটিউব চ্যানেলে বলেছেন, “ভারত বিশ্বকাপ জিতবে কিনা আমি নিশ্চিত নই। মিডল অর্ডারে বেশ কিছু সমস্যা আছে। চোটের সমস্যা আছে। ভারত বিশ্বকাপ না জিতলে এটা খুবই হতাশাজনক হবে।”

বাঁ-হাতি এই অলরাউন্ড প্লেয়াররা ২০১১ বিশ্বকাপে সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছিলেন। যুবরাজ (Yuvraj Singh) একাই একাধিক খেলায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। ভারতীয় দল সম্পর্কে যুবরাজ (Yuvraj Singh) বলেন, “রোহিত শর্মা আমাদের বুদ্ধিমান অধিনায়ক। দলের কম্বিনেশন সঠিক হতে হবে। নিজেকে শক্তিশালী করতে কয়েকটি ম্যাচ দরকার। ২০ জন প্লেয়ারের একটি পুল থেকে ১৫ জন বেছে নেওয়া উচিত।”

যুবি (Yuvraj Singh) বলেছেন, “ভারতের টপ অর্ডার ভালো। কিন্তু মিডল ক্রম সাজানো দরকার। চার ও পাঁচ নম্বর পজিশন খুবই গুরুত্বপূর্ণ। আইপিএলে ঋষভ পন্থ যদি চতুর্থ হন, তাহলে জাতীয় দলে পন্থকে একই নম্বরে নেওয়া উচিত। চার নম্বর ব্যাটসম্যানকে দেখনদারি না হলেও চলবে। সমস্ত চাপ চার নম্বর ব্যাটসম্যান শোষণ করবে।”

যুবরাজ সিং (Yuvraj Singh) ২০১১ বিশ্বকাপে চার নম্বর পজিশনে নেমে ম্যাচ জিতেছিলেন। যুবরাজ সিং বাঁহাতি অলরাউন্ডার লোকেশ রাহুল এবং রিঙ্কু সিংকে চারজনের আদর্শ ব্যাটসম্যান হিসাবে উল্লেখ করেছেন। “রিংকু সিং আইপিএলে সত্যিই ভাল খেলেছে। পার্টনারশিপ গড়তে পারে। স্ট্রাইক রোটেট করতে পারে। কিন্তু তিনি যদি বিশ্বকাপের দলে জায়গা পান তবে তাকে কয়েকটি ম্যাচ খেলতে হবে,” বলেছেন যুবি।

আরও পড়ুন:Bonga:ভোট গণনা শুরু হওয়ার আগেই ধুন্ধুমার পরিস্থিতি বনগাঁয়

By Sk Rahul

Senior Editor of Newz24hours