সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ঘুরছে যেখানে রয়েছে জয়জিতের একটি ছবি আর সেই ছবির উপরে লেখা, “না ফেরার দেশে বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা।” সর্বত্রই ছড়িয়ে পড়ে তার মৃত্যুর ভুয়ো সংবাদ। সেই ছবিটি ভাগ করে অভিনেতা লিখলেন, “তা হলে কি আমি ভূত? এই খবর যে করেছে, তার ঘাড় মটকাব আমি। আচ্ছা এটা দেখালে কি আমার ইনশিয়োরেন্সগুলো ম্যাচিয়োর করবে?” এর আগেও অনেক সেলেবের মৃত্যুর এরকম ভুয়ো খবর রটেছে। এবার সেই তালিকায় নাম যুক্ত হলো জয়জিৎ (Joyjit Banerjee) ব্যানার্জীর।

আনন্দবাজার অনলাইনকে জয়জিৎ (Joyjit Banerjee) এই প্রসঙ্গে বললেন, “সত্যি, ভাবতে পারা যায়? এমন ভুয়ো খবর ছড়ালে কারও ভাল লাগে! যাক, ভালই হয়েছে! আমার মৃত্যুর খবর শুনে যদি ইনশিয়োরেন্সগুলো ম্যাচিয়োর করে যায়।”

বর্তমানে দুটি ধারাবাহিকে তার অভিনয় প্রশংসা পেয়েছে। শোনা যাচ্ছে একটি সিনেমা ও একটি ওয়েব সিরিজ নিয়েও কথা হচ্ছে। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে জয়জিৎ বলেন, “তবে কথা হলেও ইন্ডাস্ট্রির জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম থেকে আমায় কেউ ডাকে না। তাতে কোনও সমস্যা নেই। আমায় যদি কোনও প্রযোজক বলেন, আপনি অভিনয় করুন সেটা শৌচালয়ে প্রদর্শিত হবে। আমি সেটাই করতে রাজি। কারণ আমার কাজ ভাল অভিনয় করা। সেটা আমি যে কোনও পরিস্থিতিতে করব। বাকি কিছুতে যায়-আসে না।”

আরো পড়ুন: Murshidabad:কংগ্রেস কর্মীদের পরপর চারটি বাড়িতে ভাঙচুর!কাঠগড়ায় তৃণমূল

Image source-Google

By Torsha