রাজৌরিতে জঙ্গিদের গুলিতে মৃত বছর পঁচিশের (Sidhanta) সিদ্ধান্ত ছেত্রীর মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী শনিবার টুইটারে লিখেছেন, “এটা জেনে গভীরভাবে মর্মাহত হয়েছি যে আমাদের দার্জিলিং এর বিজনবাড়ির একজন ২৫ বছরের তরুণ জওয়ান সিদ্ধান্ত ছেত্রী ভারতীয় সেনাবাহিনীর পাঁচ মৃত বীর সৈনিকের মধ্যে রয়েছেন।

তাঁরা গতকাল জম্মু ও কাশ্মীরের রাজৌরিতে একটি বিশেষ অভিযানে সন্ত্রাসীদের সাথে লড়াইয়ের সময় প্রাণ হারিয়েছেন। আমাদের দেশপ্রেমিক জওয়ানরা সন্ত্রাসীদের নিস্ক্রিয় করার জন্য তাঁদের জীবন

উত্‍সর্গ করেছে জওয়ানদের সর্বোচ্চ আত্মত্যাগ কখনোই ভোলা যাবে না। আমি সিদ্ধান্ত ছেত্রী এবং অন্যান্য দেশপ্রেমিকরা, গতকাল যাঁরা তাদের জীবন হারিয়েছেন, তাঁদের শোকসন্তপ্ত পরিবারের জন্য আমার আন্তরিক সমবেদনা জানাই।”

উল্লেখ্য, মাত্র দুমাস আগে বিয়ে করেন (Sidhanta) সিদ্ধান্ত। ছুটি কাটিয়ে একুশ দিন আগে কাজে যোগ দিয়েছিলেন। শুক্রবার জঙ্গিদের গুলিতে ঝাঁজরা হয়ে গেল তাঁর দেহ। মাত্র দুমাস আগে বিয়ে হয় তাঁর। গত ১৪ এপ্রিল ছুটি কাটিয়ে কাজে যোগ দেন।

সদ্যবিবাহিতা স্ত্রীকে কথা দিয়েছিলেন যত তাড়াতাড়ি সম্ভব ফের ছুটি নিয়ে বাড়িতে ফিরবেন। বৃহস্পতিবার পর্যন্ত ফোনে কথাও হয়। সে সময়ও জানিয়েছিলেন একই কথা।