শুক্রবার ভর সন্ধ্যায় বাঁকুড়া (Bankura) শহরের এক অভিজাত এলাকা হিসেবে পরিচিত প্রতাপবাগানের ব্যস্ত রাস্তায় গলার নলি কেটে খুন করা হল এক বাইক আরোহীকে। যার জেরে আতঙ্ক সৃষ্টি গোটা বাঁকুড়ায়।

স্থানীয় সূত্রে খবর, একটি বাইক চালিয়ে যাচ্ছিলেন আমন নামের এক বাইক আরোহী। হঠাৎই তার বাইকটিকে ধাক্কা মারে অপর একটি বাইক এবং ফেলে দেওয়া হয় আমনের বাইকটি। এরপর তার উপর ছুরি নিয়ে চড়াও হয়ে, তার গলার নলি কেটে বাইকে চড়ে পালিয়ে যায় আততায়ীরা। খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছায় বাঁকুড়া সদর থানার পুলিশ এবং গুরুতর আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে গেলে, চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

উল্লেখ্য, বাঁকুড়া শহরের যে এলাকায় যুবকের গলার নলি কাটা হয়েছে সেখান থেকে ঢিল ছোঁড়া দূরত্বে বাঁকুড়া সদর থানার আইসি-র আবাসন। রাস্তাটিও যথেষ্ট ব্যস্ত! এমন ব্যস্ত সড়কে ভর সন্ধ্যে বেলা এমন খুনে বেশ আতঙ্ক ছড়িয়ে পড়েছে গোটা বাঁকুড়া শহর জুড়ে। ঘটনার প্রকৃত তদন্তের দাবী জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। যদিও, কীভাবে বা কী কারণে এই ঘটনা ঘটল এবং কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা এখনও স্পষ্ট নয়। সেই সাথে এর নেপথ্যে কী কারণ রয়েছে, তাও জানার চেষ্টা করছে পুলিশ৷ ইতিমধ্যেই পুরো বিষয়টি বিশদে খতিয়ে দেখছে বাঁকুড়া সদর থানার পুলিশ। তবে, ভর সন্ধ্যেবেলায় হওয়ায় এমন ঘটনা যে আতঙ্কের বাতাবরণ সৃষ্টি করেছে এলাকাবাসীর মধ্যে তা নিঃসন্দেহে বলাই যায়।

 

আরো পড়ুন:Jeetu-Ritabhari: প্রথমবার একে অপরের বিপরীতে অভিনয় করছেন জীতু এবং ঋতাভরী