মর্মান্তিক পথ দুর্ঘটনায় এক প্রাথমিক শিক্ষকের মৃত্যু।আর যাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়।বুধবার ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার (Bankura) সোনামুখী থানার অন্তর্গত শীতলঝোড় সংলগ্ন এলাকায়।

জানা গিয়েছে,মৃত প্রাথমিক শিক্ষকের নাম সমীর দত্ত।বাড়ি পাত্রসায়ের থানা এলাকায়।স্কুল শেষে বাইকে করে সোনামুখী থেকে পাত্রসায়রে নিজের বাড়িতে ফিরছিলেন সমীর দত্ত। সেই সময় সোনামুখীর দিক থেকে একটি লরি পাত্রসায়রের দিকে যাচ্ছিল। অভিযোগ শীতলঝোড় এলাকায় আচমকা লরিটি বাইকের পেছনে ধাক্কা মারে। পিষে দিয়ে চলে যায় প্রাথমিক শিক্ষক সমীর দত্তকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় সোনামুখী থানার পুলিশ।এবং মৃতদেহ উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়।ইতিমধ্যেই ঘাতক লরিটিকে আটক করে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে সোনামুখী থানার পুলিশ।

তবে এই ঘটনা প্রথম নয়!সম্প্রতি একটি ধান বোঝাই লরি উল্টে গিয়ে একসঙ্গে চারজনের মৃত্যু হয় বাঁকুড়ায়।বিষ্ণুপুর থানা এলাকার জন্তা মোড়ে এই মর্মান্তিক পথ দুর্ঘটনা (accident) ঘটে।আর আবারও এদিন মর্মান্তিক দুর্ঘটনা ঘটায় রীতিমতো আতঙ্কিত বাঁকুড়াবাসী।

 

আরো পড়ুন:Manik : মানিককে হাইকোর্টে হাজিরের নির্দেশ অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়ের