উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে (Hingalganj) বিধায়ক দেবেশ মন্ডলের গাড়ির চালকের আকস্মিক ভাবে মৃত্যু হয়েছে।যাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে,৭ বছরের বেশি সময় ধরেই হিঙ্গলগঞ্জের বিধায়ক দেবেশ মন্ডলের গাড়ির চালক ছিলেন মৃত ২৮ বছরের সুকান্ত হালদার।বাড়ি হাসনাবাদ থানার বরুণহাটে হলেও তিনি হিঙ্গলগঞ্জে থাকতেন বলেই জানিয়েছেন পরিবারের লোকজন।

এই ঘটনা প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, বিষক্রিয়ায় ওই যুবকের মৃত্যু হয়েছে। তবে পুলিশের এই দাবি মানতে নারাজ ওই যুবকের পরিবার। তাঁদের অভিযোগ, সুকান্তকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। সেটাই ধামাচাপা দিতে বিষক্রিয়ায় মৃত্যুর খবর রটানো হচ্ছে।

প্রতিবেশীদের আরো অভিযোগ, দেবেশ মণ্ডল বহুবার ওই যুবককে ভালো চাকরি দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে বিনাপরিশ্রমিকে কাজ করিয়ে গিয়েছেন। বাড়ি থেকে সুকান্ত কাজে বেরিয়েছিলেন। পরে পুলিশ এসে তার মৃত্যুর খবর দেয়। যা অস্বাভাবিক।

এরকম রহস্যজনক মৃত্যুর ঘটনায় শোকের ছায়া তার পরিবার পরিজনদের মধ্যে।তারা চাই এই ঘটনার তদন্ত করা হোক।এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।ইতিমধ্যে মৃতের মা উমারানি হালদার,ছেলের মৃত্যু নিয়ে একটি মামলা রুজু করেছেন।পুলিশ চিরুনি তল্লাশি শুরু করে দিয়েছে।এখন শেষ পর্যন্ত এই মৃত্যুর ঘটনা কোন দিকে মোড় নেই সেদিকে চোখ সবার!

 

আরো পড়ুন:Ram Charan : জন্মদিনেই নতুন ছবির ঘোষণা করলেন RRR অভিনেতা রাম চরণ!