বিগ বস 16 বিজয়ী এমসি স্ট্যান (MC Stan) ভারত সফরে আছেন। সারা দেশে কনসার্ট করছেন তিনি যেগুলো সবকটিই কার্যত হাউসফুল। যাইহোক, নাগপুরের বজরং দলের কর্মীরা তার কনসার্ট আয়োজনের বিরুদ্ধে প্রতিবাদ করায় এমসি স্ট্যানের ইন্ডিয়া ট্যুর বাধাগ্রস্ত হয়েছে। গত রাতে, ইন্দোরে এমসি স্ট্যানের (MC Stan) কনসার্ট বাতিল করা হয়েছে। র্যাপার বিগ বস-এ তার জয়ের পর থেকেই বারবার শিরোনামে জায়গা করে চলেছেন কিন্তু এই ঘটনাটি তার ভক্তদের জন্য বেশ উদ্বেগজনক। এমসি স্ট্যানের (MC Stan) কনসার্ট বাতিল হওয়ায় ভক্তরা তার সমর্থনে দাঁড়িয়েছেন। এমসি স্ট্যানের সমর্থনে এসেছেন বিগ বসের সহ প্রতিযোগী সুম্বুল তৌকির খানও (Sumbul Touqeer Khan)। সুম্বুল তৌকির খানও ট্যাগলাইন ট্রেন্ড শেয়ার করেছেন এবং তার বন্ধুর সমর্থনে বেরিয়ে এসেছেন।

ইন্দোরে অনুষ্ঠিত হওয়া এমসি স্ট্যান কনসার্টটি বাতিল হওয়ার পর বজরং দলের কর্মীদের প্রতিবাদের ভিডিওগুলি অনলাইনে ভাইরাল হচ্ছে বলে জানা গেছে। রিপোর্ট অনুসারে, বজরং দলের কর্মীরা ইন্দোরে “বাস্তি কা হস্তি” কনসার্ট বাতিল করার জন্য অভিযোগ জমা দিয়েছে। কনসার্ট শুরু হওয়ার মাত্র এক ঘণ্টা আগে তা বাতিল করা হয়। আর এখন নাগপুরেও পুলিশের অভিযোগ জমা পড়েছে নাগপুর থানায়। কনসার্টটি আজ সন্ধ্যায় হওয়ার কথা। এমসি স্ট্যানের ভক্তরা র‍্যাপারের সমর্থনে বেরিয়ে এসেছে এবং চলমান বিক্ষোভের মধ্যে এমসি স্ট্যানের সাথে পাবলিক স্ট্যান্ডের প্রবণতা করছে। একজন শিল্পীর বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানোর জন্য রাজনৈতিক নেতাকর্মীদের তিরস্কার করেছেন গায়কের ভক্তরা।

রিপোর্ট অনুসারে, নাগপুরের বজরং দলের কর্মীরা এমসি স্ট্যানের কনসার্ট বাতিল করার আহ্বান জানিয়েছে কারণ তারা মনে করে গায়কের গানগুলি অশ্লীল।

আরও পড়ুন…Zwigato : দেখে নিন কপিল শর্মা অভিনীত ফিল্ম জুইগাটো’র বক্স অফিস সংগ্রহ